ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমিরের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ দেখলেন নাগার্জুন-চিরঞ্জীবীরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
আমিরের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ দেখলেন নাগার্জুন-চিরঞ্জীবীরা

বলিউডের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ১১ আগস্ট। মুক্তির এক মাস আগেই এর একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করলেন আমির খান।

‘মিস্টার পারফেকশনিস্ট’র সঙ্গে বিশেষ প্রদর্শনীতে দেখা গেছে তার সহ-অভিনেতা নাগা চৈতন্যকে। এছাড়া দক্ষিণ ভারতীয় অভিনেতা নাগার চৈতন্যের বাবা মেগাস্টার নাগার্জুন, রাম চরণের বাবা মেগাস্টার চিরঞ্জীবীও এতে অংশ নিয়েছেন। আরো ছিলেন ‘আরআরআর’খ্যাত নির্মাতা এস এস রাজামৌলি এবং ‘পুষ্পা’খ্যাত পরিচালক সুকুমারও।  

প্রদর্শনীর সময়ের বেশকিছু ছবি এরই মধ্যে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। একটি ছবিতে ব্যক্তিগত থিয়েটারে বসে সবাইকে সিনেমাটি উপভোগ করতে দেখা যাচ্ছে। অন্য আরেকটি ছবিতে উপস্থিত তারকারা একসঙ্গে পোজ দিয়েছেন।

‘লাল সিং চাড্ডা’র মাধ্যমে বলিউডে পা রাখছেন নাগা চৈতন্য। এতে তাকে আমির খানের বন্ধুর চরিত্রে দেখা যাবে।  

জনপ্রিয় হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’র অফিশিয়াল রিমেক ‘লাল সিং চাড্ডা’। ‘ফরেস্ট গাম্প’র কাহিনীকে ভারতীয় দর্শকদের উপযোগী করে তৈরি করেছেন পরিচালক অদ্বৈত চন্দন। এক শিখ ব্যক্তির দেশ যাত্রার গল্প ফুটে উঠবে এই সিনেমায়। কেন্দ্রীয় চরিত্রেই পাওয়া যাবে আমির খানকে।

২০১৯ সালে নিজের জন্মদিনে আমির খান ‘লাল সিং চাড্ডা’র আনুষ্ঠানিক ঘোষণা দেন। তবে করোনার জন্য বারবার শুটিং পিছিয়ে সিনেমাটির। অবশেষে এটি চলতি বছর ১১ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।