ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছেলেকে নিয়ে ‘হাওয়া’র গানে মাতলেন চঞ্চল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
ছেলেকে নিয়ে ‘হাওয়া’র গানে মাতলেন চঞ্চল

মাত্র একটি গান দিয়েই আলোচনায় চলে এসেছে মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’। সিনেমাটির ‘সাদা সাদা কালা কালা’ শিরোনামের গানটি সামাজিক মাধ্যমে ঝড় তুলেছে।

হাজার হাজার দর্শক গানটি কাভার করে শেয়ার করছেন।

সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নন্দিত অভিনেতা-গায়ক চঞ্চল চৌধুরী। এবার তিনিও নিজের সিনেমার গানটি কাভার করেছেন। চমক হিসেবে সঙ্গে নিয়েছেন তার ছেলে শুদ্ধকে।  

হারমোনিয়াম বাজিয়ে বাবা-ছেলের দ্বৈত কণ্ঠে গাওয়া ‘সাদা সাদা কালা কালা’ নেটিজেনদের মন ভরাচ্ছে। চঞ্চল চৌধুরী সেই গানের ভিডিওটি তার ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করতেই অসংখ্য ভক্ত ভালোবাসা জানিয়েছেন। এটি ছাড়িয়েছে মিলিয়ন ভিউ।  

গানটি শেয়ার করে চঞ্চল চৌধুরী লেখেন, ‘‘২৯ জুলাই হাওয়া মুক্তি পাবে সিনেমা হলে। মেজবাউর রহমান সুমনের প্রথম সিনেমা এটি। এরইমধ্যে ‘হাওয়া’র ট্রেলার এবং পোস্টার সিনেমাপ্রেমী দর্শকদের কাছে যথেষ্ট প্রশংসিত হয়েছে এবং আশার সঞ্চার করেছে। ‘সাদা সাদা কালা কালা’ গানটি সেই আশাতে দ্বিগুণ গতি সঞ্চার করেছে। ’’

তিনি আরো লেখেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে এই গানটির জয়জয়কার। আমার ছেলে শুদ্ধও আমার সাথে একটু চেষ্টা করলো গানটি গাইতে। এই গানটি তার অনেক পছন্দের। আর যাই হোক,বাবার সিনেমা বলে কথা।

তুমুল শ্রোতাপ্রিয়তা পাওয়া গানটির গীতিকার এবং সুরকার হাশিম মাহমুদ। গানের সংগীত পরিচালনা করেছেন ইমন চৌধুরী। ‘হাওয়া’য় ব্যবহৃত গানটিতে কণ্ঠ দিয়েছেন আরফান মৃধা শিবলু।

অতল সমুদ্রে গন্তব্যহীন একটি ফিশিং ট্রলারে আটকে পড়া আটজন মাঝি মাল্লা ও এক রহস্যময় বেদেনীকে ঘিরে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। চঞ্চল ছাড়া এতে আরো অভিনয় করেছেন শরিফুল রাজ, নাজিফা তুষি, সুমন আনোয়ার, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, রিজভী রিজু, মাহমুদ আলম, বাবলু বোসসহ অনেকে।  

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।