ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কন্যার পর পুত্র সন্তানের বাবা হলেন কণ্ঠশিল্পী পুলক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
কন্যার পর পুত্র সন্তানের বাবা হলেন কণ্ঠশিল্পী পুলক পুলক অধিকারী

কন্যা পর এবার পুত্র সন্তানের বাবা হলেন কণ্ঠশিল্পী পুলক অধিকারী। শুক্রবার (১৫ জুলাই) দুপুরে রাজধানীর ধানমন্ডির পপুলার হাসপাতালে পুলকের স্ত্রী ছন্দা মন্ডলেরে কোল জুড়ে আসে ফুটফুটে এক পুত্র সন্তান।

বিষয়টি বাংলানিজউজকে নিশ্চিত করেছেন পুলক নিজেই। তিনি জানান, মা ও শিশু দুজনেই সুস্থ আছেন।  

এর আগে ফেসবুকে ছেলেকে কোলে নিয়ে একটি ছবি শেয়ার করেন পুলক। ওই পোস্টে পুলক লেখেন, ‘এই হল নতুন জীবন, নতুন আত্মা, নতুন যাত্রা ...পৃথিবীতে স্বাগতম আমার ছেলে....সবাই শিশুটির জন্য দোয়া করবেন প্লিজ...। ’ 

২০১৭ সালের ১৬ অক্টোবর পারিবারিকভাবে বিয়ে বন্ধনে আবদ্ধ হন পুলক অধিকারী ও ছন্দা মণ্ডল। এরপর ২০১৮ সালের ২৮ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে আসে কন্যা সন্তান অনন্যা পুতুল।

কন্যার পর এবার পুত্র পরিপূর্ণ একটি সংসার, এই অনুভূতি কেমন, ছেলের নাম কী রেখেছেন? জবাবে পুলক বলেন, ‘অনুভূতি প্রকাশ করার মতো নয়। তবে আমার কাছে ছেলে-মেয়ে সমান গুরুত্বপূর্ণ। সবচেয়ে শান্তির বিষয় মা-ছেলে দুজনেই সুস্থ আছে। তবে এখনও নাম রাখা হয়নি। ’

২০০৬ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে’ প্রতিযোগিতার সেরা দশ জনের একজন পুলক অধিকারী। সুফি ঘরানার গান গেয়ে তিনি বরাবরই প্রশংসা কুড়াচ্ছেন। স্টেজ শো, প্লেব্যাক, টিভি লাইভে ১২ মাসই ব্যস্ত এই তরুণ শিল্পী।  

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।