ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দর্শকের প্রশংসা দেখে অনুপ্রেরণা পাচ্ছি: মেহজাবীন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
দর্শকের প্রশংসা দেখে অনুপ্রেরণা পাচ্ছি: মেহজাবীন মেহজাবীন চৌধুরী

বরাবরের মতো এবার ঈদেও অভিনয়গুণে দর্শকদের মুগ্ধ করলেন ছোট পর্দার জনপ্রিয় তারকা মেহজাবীন চৌধুরী। ভিন্ন ভিন্ন গল্পে নানামাত্রিক চরিত্রে অভিনয় স্বকীয়তার স্বাক্ষর রেখেছেন এবারো।

ইতোমধ্যে প্রচারে এসেছে তার তিনটি নাটক- ভয়েস ক্লিপ, অ্যাম্বুলেন্স গার্ল ও অন্ধ প্রেম। তিনটি নাটক থেকেই বেশ ভালো সাড়া পাচ্ছেন তিনি। এর মধ্যে ভয়েস ক্লিপ ও অ্যাম্বুলেন্স গার্ল নাটকে অভিনয়ের জন্য সামাজিকমাধ্যম থেকে শুরু করে সর্বমহলে দারুণ প্রশংসা কুড়াচ্ছেন এ তারকা।  

ইউটিউবে মন্তব্যের ঘরে কার্তিক নামে একজন লেখেন, দারুণ গল্প। মেহজাবীনের অভিনয়ের সঙ্গে কারও তুলনা হয়না। শেষ দৃশ্যে চোখে পানি চলে এসেছে।  

‘অ্যাম্বুলেন্স গার্ল’ নাটকটি নিয়ে সুরাইয়া আক্তার লেখেন, মেহজাবীন আপুর অভিনয় আমাকে সবসময়ই মুগ্ধ করে। এত সুন্দর অভিনয় যা বলে শেষ করা যাবে না। অ্যাম্বুলেন্স গার্ল নাটকটি দেখে আমি আর আমার আম্মু পুরো বাকরুদ্ধ হয়ে গিয়েছি। শেষ দৃশ্যে মেহু আপুর অভিনয় আমাকে কাঁদিয়ে ছেড়েছে। চমৎকার ছিলো পুরো নাটক। ধন্যবাদ আপু আমাদের এত সুন্দর কজ উপহার দেওয়ার জন্য।  

ডা. সাইরেন্ধ্রী সেন লেখেন, মেহজাবীন আপনি আসলেই গড গিফটেড একজন অভিনেত্রী, ভার্সেটাইল এবং নিবেদিত প্রাণ। পারফর্মেন্সের মধ্য দিয়েই কাজের প্রতি আপনার আনুগত্য প্রকাশ পায়। আপনার অভিব্যক্তি সকল প্রত্যাশার ঊর্ধ্বে। এটা ধরে রাখুন। গল্প এবং পরিচালনা জাস্ট অসাধারণ।  

মেহজাবীন চৌধুরী জানান, আমি আমার জায়গা থেকে চেষ্টা করেছি দর্শকদের ভালো কিছু দেওয়ার জন্য। কাজগুলো প্রচারে আসার পর তারা তাদের ভালো লাগা, অনুভূতিগুলো শেয়ার করছেন। দর্শকরা পছন্দ করছেন, প্রশংসা করছেন দেখে ভালো লাগছে, অনুপ্রেরণা পাচ্ছি। সামনে চেষ্টা থাকবে আরো ভালো কিছু করার।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।