ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্কুলের সহপাঠীকে প্রেমপত্র লিখেছিলেন সাই পল্লবী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
স্কুলের সহপাঠীকে প্রেমপত্র লিখেছিলেন সাই পল্লবী সাই পল্লবী

সাধারণত রোমান্টিক-ড্রামা ঘরানার সিনেমায় বেশি দেখা যায় সাই পল্লবীকে। ইন্ডাস্ট্রিতে পা রাখার পর ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রীকে নিয়ে খুব একটা প্রেমের গুঞ্জন চাউর হয়নি।

ব্যক্তিগত জীবনে এখনও একা এই অভিনেত্রী।

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে প্রথম প্রেমপত্র লেখার অভিজ্ঞতার কথা জানিয়েছেন এই অভিনেত্রী।

৩০ বছর বয়েসী এই অভিনেত্রী বলেন, ‘আমি যখন সপ্তম শ্রেণিতে পড়ি, তখন প্রথম প্রেমপত্র লিখেছিলাম। কিন্তু বিষয়টি আমার বাবা-মা জেনে যায়। তারপর বাবা-মা আমাকে মারধর করেছিলেন। ’

স্কুলের এক সহপাঠীকে প্রেমপত্র লিখে বাবা-মায়ের কাছে ধরা পড়ার পর জীবনে আর কখনো কাউকে প্রেমপত্র লেখেননি সাই পল্লবী। বাবা-মায়ের সেই তিরস্কারের কথাও ভোলেননি বলে জানান অভিনেত্রী।

বয়স ৩০ পেরিয়ে গেলেও কবে নাগাদ বিয়ে করবেন সে বিষয়ে কিছু বলেননি তিনি। কারো সঙ্গে সম্পর্কে রয়েছেন কিনা তা নিয়েও পুরোপুরি মুখে কুলুপ এঁটেছেন এই নায়িকা।

সাই পল্লবীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বিরতা পারভাম’। তেলেগু ভাষার এ সিনেমা গত ১৭ জুন মুক্তি পায়। বেনু উড়ুগুলা পরিচালিত এ সিনেমায় সাই পল্লবীর বিপরীতে অভিনয় করেন রানা দাগ্গুবতী।

গেল ৯ মে ছিল সাই পল্লবীর জন্মদিন। এদিন ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে নতুন সিনেমায় অভিনয়ের ঘোষণা দেন তিনি। ‘গার্গি’ শিরোনামের সিনেমাটি পরিচালনা করছেন গৌতম রামচন্দ্রন।

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।