ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্ত্রী হতে অভিনেত্রীকে মাসে ২৯ লাখ টাকা বেতনের প্রস্তাব! 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
স্ত্রী হতে অভিনেত্রীকে মাসে ২৯ লাখ টাকা বেতনের প্রস্তাব!  নীতু চন্দ্রা

ভারতীয় অভিনেত্রী নীতু চন্দ্রা। একাধিক জাতীয় পুরস্কারপ্রাপ্ত সিনেমায় অভিনয় করেছেন তিনি।

 দর্শকমহলে প্রশংসিত হয়েছে তার অভিনয়। তবু সাফল্যের দেখা পাননি এই অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের বিচিত্র এক অভিজ্ঞতার কথা জানালেন নীতু। তিনি জানান, ব্যক্তিগত জীবনে অদ্ভুত প্রস্তাব পেয়েছিলেন তিনি।

নীতু জানান, তিনি যখন ক্যারিয়ারের তুঙ্গে তখন এক ব্যবসায়ী তাকে স্ত্রী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন। তবে বেতনভূক্ত। এজন্য মোটা অঙ্কের পারিশ্রমিকের প্রস্তাব দেওয়া হয় তাকে।

এই অভিনেত্রী বলেন, ‘আমাকে নিজের বেতনভূক্ত স্ত্রী বানাতে চেয়েছিলেন সেই ব্যবসায়ী। এ জন্য মাসে ২৫ লাখ রুপি (যা বাংলাদেশি টাকায় ২৯ লাখের বেশি) করে দিতেও চেয়েছিলেন। ’

ক্যারিয়ার নিয়ে আক্ষেপ করে নীতু বলেন, ‘আমার গল্পটা একজন সফল অভিনেতার ব্যর্থতার কাহিনি। ১৩ জন জাতীয় পুরস্কারপ্রাপ্ত মানুষের সঙ্গে কাজ করেছি। কিন্তু আজ আমার কাছে কাজ নেই, অর্থ নেই। ’

২০০৫ সালে ‘গরম মাশালা’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন নীতু। এরপর ‘ট্রাফিক সিগন্যাল’, ‘ওয়ান টু থ্রি’, ‘ওয়ে লাকি লাকি ওয়ে’র মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

বলিউডের পাশাপাশি তেলেগু, তামিল, কন্নড় এমনকি হলিউডের সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। ২০২১ সালে ‘নেভার ব্যাক ডাউন: রিভোল্ট’ সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক হয় তার। জানা গেছে, এই অভিনেত্রীর হাতে আরো দু’টি প্রজেক্ট রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।