ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইথির ‘জড়িয়ে রবো তোর পাঁজরে’ প্রকাশ্যে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
ইথির ‘জড়িয়ে রবো তোর পাঁজরে’ প্রকাশ্যে

ঈদুল আজহা উপলক্ষে প্রকাশ পেল কণ্ঠশিল্পী সাফিয়া আফরোজ ইথির নতুন গান ‘জড়িয়ে রবো তোর পাঁজরে’। গানটির কথা লিখেছেন ও সুর করেছেন আপন খান আর সঙ্গীতায়োজন করেছেন এমএমপি রনি।

 

এর ভিডিও নির্দেশনা দিয়েছেন আজাদ আল মামুন। এতে ইথির সঙ্গে দেখা গেছে তার স্বামী সাকলাইনকে। ঈদের চতুর্থদিন বুধবার (১৩ জুলাই) গানটি প্রকাশিত হয়েছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)-এর ব্যানারে।  

‘জড়িয়ে রবো তোর পাঁজরে’ প্রসঙ্গে ইথি বলেন, ‘সাধারণত আমি ফোঁক গান বেশি করি। এবার একটি রোমান্টিক গান করা হলো। এর কথা-সুর সবার মন ছুঁয়ে যাবে। ভিডিওটি চমৎকার হয়েছে। আশা করছি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে। আমি গানের মানুষ গান নিয়েই থাকতে চাই। আগামীতে আমার নিজের কথা ও সুরে নতুন আরো গান উপহার দিতে চাই শ্রোতাদের। ’ 

এই শিল্পী আরো জানান, তার মায়ের অনুপ্রেরণাতে তিনি গানের সঙ্গে যুক্ত হয়েছেন। মামাতো বোন সেলিনা বেগম জামালপুর শিল্পকলা একাডেমির গানের শিক্ষক, তার কাছেই গানের হাতেখড়ি ইথির। সঙ্গে ছিলেন সঞ্জীব সেন। তিনি দেশাত্মবোধক ও লোকগীতির জন্য পেয়েছেন গোল্ড মেডেল। গান ছাড়াও নাচের তালিম নিয়েছেন এই শিল্পী।  

বর্তমানে বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চে (এসবি) সাব ইন্সপেক্টর হিসেবে কর্মরত ইথি। এই পদে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের পরও নিয়মিত সংগীত চর্চা করে যেতে চান তিনি।

উল্লেখ্য, এর আগে ইথির ‘গহীন বনে একলা আকাশ’ ও ‘হবি না আর কারো’ শিরোনামে দুইটি মৌলিক গানের ভিডিও প্রকাশ পেয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।