ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবারো প্রেম করছেন অনন্যা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
আবারো প্রেম করছেন অনন্যা! অনন্যা পাণ্ডে

বলিউডের অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ সিনেমার মাধ্যমেই দর্শকমহলে পরিচিতি পান তিনি।

এরপর কয়েকটি সিনেমায় কাজ করে অনন্যা। কিন্তু অভিনয় দিয়ে তেমন আলোচনায় না এলেও বারবার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় উঠে এসেছে তিনি।

অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে অনন্যার প্রেমের ভাঙা-গড়ার সম্পর্ক এক সময় হয়ে উঠেছিল হট টপিক। এখন অবশ্য সেসব বিষয় অতীত। তবে নতুন খবর,  এই মুহূর্তে ‘আশিকী টু’খ্যাত অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে প্রেম করছেন অনন্যা!

ঈশানের সঙ্গে নাকি প্রায় দু’বছর মতো সম্পর্কে ছিলেন অনন্যা। কিন্তু তারপরই সামাজিকমাধ্যমে পোস্ট দিয়ে সকলকে জানিয়েছে দু’জনেই আলাদা পথে হেঁটেছেন।

বলি অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে কাজ করেছেন অনন্যা পাণ্ডে। সেই সময় কার্তিকের সঙ্গেও নাম জড়িয়েছিল তার। সিনেমার স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন তারা। তবে অনস্ক্রিনের রসায়ন বাস্তবে টেকেনি।

এরপর অনন্যার জীবনে আসে আরো এক পুরুষ। তিনি হলেন বিজয়। তার সঙ্গে অনন্যার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছিল সামাজিকমাধ্যমে। করণ জোহরের পার্টিতে এই জুটিকে একসঙ্গে হাজির হতেও দেখা গিয়েছিল। এই সম্পর্কও ভেঙে গেছে।

গেল বছর শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের মাদককাণ্ডে তলব করা হয়েছিল অনন্যাকেও। তার বাড়িতে পৌঁছেছিল এনসিবির সদস্যরা। শাহরুখ আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে যাওয়ার দিনই মান্নাতের পাশাপাশি অনন্যার খারে বাড়িতে তল্লাশি চালায় তারা। সেখান থেকে বাজেয়াপ্ত করা হয়েছিল অনন্যার ফোন।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।