ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

লন্ডনে প্রেমিকাকে গোপনে বিয়ে করছেন বিদ্যুৎ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
লন্ডনে প্রেমিকাকে গোপনে বিয়ে করছেন বিদ্যুৎ! বিদ্যুৎ ও নন্দিতা

দক্ষিণ ভারতীয় ও বলিউড অভিনেতা বিদ্যুৎ জামওয়াল ২০২১ সালে প্রেমিকা নন্দিতা মাহতানির সঙ্গে বাগদান সেরেছেন বলে গুঞ্জন রয়েছে। এবার শোনা যাচ্ছে, তারা নাকি গোপনে বিয়ে করতে যাচ্ছেন!

লন্ডনে নাকি নন্দিতার সঙ্গে নতুন সংসার শুরু করতে যাচ্ছেন বিদ্যুৎ।

 

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, এই অ্যাকশন নায়ক তার প্রেমিকাকে নিয়ে এরইমধ্যে উড়ে গেছেন লন্ডনে। সেখানেই তারা গোপনে গাঁটছড়া বাঁধবেন বলে খবর পাওয়া গেছে।

অন্য আরেকটি সূত্র জানায়, ইতোমধ্যে বিয়েটাও নাকি সেরে ফেলেছেন বিদ্যুত-নন্দিতা। গোপনীয়তা রক্ষা করতে তাদের বন্ধুরাও মুখ বন্ধ রেখেছেন।  

যদিও এখন পর্যন্ত তাদের কারো কাছ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। ১৫ দিনের মধ্যে সুখবরটি বিদ্যুৎ ও নন্দিতা সবাইকে জানাতে পারেন বলেও গুঞ্জন শোনা যাচ্ছে।

দীর্ঘদিন ধরে বলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, ফ্যাশন ডিজাইনার নন্দিতা মাহতানির সঙ্গে বিদ্যুৎ জামওয়ালের প্রেমের গুঞ্জন। খুব শিগগিরই তাদের চার হাত এক হচ্ছে বলে কথা রটেছিল আগেই।

বর্তমানে বলিউডে বেশি ব্যস্ত হলেও বিদ্যুৎ জামওয়ালের শুরুটা দক্ষিণী সিনেমা দিয়ে। ২০১১ সালে তেলেগু সিনেমা ‘শক্তি’র মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে তার। তবে একই বছর বলিউডেও পা রাখেন ‘ফোর্স’র মাধ্যমে। এরপর ‘কমান্ডো’, ‘জঙ্গলি’ ও ‘খুদা হাফিজ’র মতো আলোচিত সিনেমা উপহার দিয়েছেন তিনি।  

এদিকে বিদ্যুতের পরবর্তী সিনেমা ‘খুদা হাফিজ’র সিক্যুয়েল খুব শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।