ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

বিনোদন

ব্লন্ড উইগে নজর কাড়লেন ‘দাবাং’ কন্যা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
ব্লন্ড উইগে নজর কাড়লেন ‘দাবাং’ কন্যা সোনাক্ষী সিনহা

বলিউডে পা রাখার পর থেকেই ফ্যাশনের দিক থেকে অন্য নায়িকাদের থেকে একটু পিছিয়েই ছিলেন সোনাক্ষী সিনহা। কবে নিজেকে ধীরে ধীরে বদলে ফেলেছেন এই অভিনেত্রী।

প্রায়ই সামাজিকমাধ্যমে চোখ ধাঁধানো সাজের ছবি শেয়ার করেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী।

বুধবার (০৬ জুলাই) ইনস্টাগ্রামে নিজের নতুন লুকের কিছু ছবি শেয়ার করেন বলিউডের ‘দাবাং’ কন্যা। যেখানে ব্লন্ড উইগ পরে ফটোশুট করেছেন তিনি। আর চুলের সঙ্গে মানানসই সিলভার গাউন পরেছেন তিনি।  

এর ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘নতুন লুক নয়…তবে একটা লুক’।  

নিজের মেকআপ টিমের প্রশংসাও করেছেন সোনাক্ষী। লেখেন, ‘বিশেষ প্রশংসা পাবে আমার হেয়ার স্টাইলিং টিম। যারা আমাদের নতুন পরীক্ষা-নিরীক্ষা অসাধারণ করতে ফাটিয়ে দিয়েছে। ’ 

সোনাক্ষীর এই লুক দেখে শুধু যে ভক্তরা চমকেছেন তা কিন্তু নয়৷ কমেন্ট করেছেন অনেক বলিউড তারকাই। তার নতুন সিনেমার সহ-অভিনেত্রী হুমা লেখেন, এই লুকটা আসলেই ভয় পাইয়ে দেওয়ার মতো ৷

কয়েক মাস আগেই সোনাক্ষী চমক দিয়েছিলেন। হাতের চকচকে হিরের আংটি দেখিয়ে বলেছিলেন, ‘আমার জন্য একটা বড় দিন!’ এরপর অনেকেই ভেবেছিলেন হয়তো বাগদান সেরেছেন তিনি।  

কিন্তু ক’দিন পর জানান নিজের নেইল ব্র্যান্ড আনছেন। আর সেকারণেই ছিল এমন পোস্ট। আংটি নয়, নখ দেখাতে চেয়েছিলেন তিনি। তবে বলিউড ইন্ডাস্ট্রির খবর, জাহির ইকবালের সঙ্গে বর্তমানে সম্পর্ক রয়েছেন সোনাক্ষী।

সোনাক্ষী বলিউডে অভিষেক হয়েছিল সালমান খানের সঙ্গে ‘দাবাং’ সিনেমার মাধ্যমে৷ শিগগিরই এই অভিনেত্রীকে দেখা যাবে ‘ডবল এক্সএল’ সিনেমায়। এতে তার বিপরীতে রয়েছেন জাহির ইকবাল। সতরাম রামানি পরিচালিত সিনেমাটি চলতি বছরেই মুক্তি পাবে।  

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa