ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

বিনোদন

ফুলসজ্জার ‘গোপন কথা’ ফাঁস করলেন আলিয়া!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
ফুলসজ্জার ‘গোপন কথা’ ফাঁস করলেন আলিয়া! আলিয়া ভাট-রণবীর কাপুর

আগামী ৭ জুলাই থেকে দেখা যাবে ‘কফি উইথ করণ’-এর সিজন-৭। প্রথম পর্ব থেকেই বেশ রোমাঞ্চকর হতে চলেছে এই শোটি।

বিশেষ এই পর্বে অতিথি হিসেবে আসছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। এই পর্বেই করণ জোহরের সামনের ফুলসজ্জার রাতের গোপন কথা ফাঁস করেবেন আলিয়া।

চলতি বছরের ১৪ এপ্রিল রণবীর কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন আলিয়া। জুনের ২৭ তারিখ  অন্তঃসত্ত্বা হওয়ার খবরও জানিয়েছেন এই অভিনেত্রী।  

অনেকেই আশা করেছিলেন ‘কফি উইথ করণ’ শোয়ের এই নতুন সিজনে স্বামী রণবীর সিংয়ের সঙ্গেই আসবেন আলিয়া। কিন্তু রণবীর কাপুরের বদলে তিনি বন্ধু রণবীর সিংয়ের সঙ্গী হয়েছেন।

নতুন সিজনের প্রথম এপিসোডের এক ঝলক প্রকাশ করেছেন করণ। সেখানেই প্রথম অতিথি হিসেবে আলিয়া ও রণবীর সিংয়ের পরিচয় করিয়ে দেন করণ।  

প্রশ্নোত্তর চলাকালীন করণ আলিয়ার কাছে জানতে চান, বিয়ে সম্পর্কে তিনি এমন কী রটনা শুনেছিলেন যা এক্কেবারেই সত্যি নয়। সেই প্রশ্নের জবাই অভিনেত্রী জানান, বিয়ের পর ফুলসজ্জা বলে কিছু হয় না। শুধুই ক্লান্তি থেকে যায়। আলিয়ার কথা শুনে করণ ও রণবীর সিং দু’জনেই হেসে ওঠেন।  

বেশ নাটকীয়ভাবেই নতুন সিজনের ঘোষণা করেছিলেন করণ জোহর। চলতি বছরের মে মাসে তিনি জানান ‘কফি উইথ করণ’ শোয়ের নতুন সিজন আর দেখা যাবে না। এরপর খবর ছড়ায়, জনপ্রিয় টক শোটি নাকি বন্ধ হয়ে যাচ্ছে।  

ঘোষণার কয়েক ঘণ্টা পরে আবার সারপ্রাইজ দেন করণ। তিনি জানান, টেলিভিশনে বন্ধ হলেও, ‘কফি উইথ করণ’ এবার থেকে দেখা যাবে ওটিটিতে। জানা যায়, করণের এই টক শোর নতুন সিজন দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারে।  

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুলাই ০৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa