ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বিনোদন

এবার বাংলা সিনেমায় রিয়া!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, জুলাই ২, ২০২২
এবার বাংলা সিনেমায় রিয়া! রিয়া চক্রবর্তী

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে নিয়ে কম বির্তক হয়নি। কারাগারেও যেতে হয়েছে এই অভিনেত্রীকে।

এখনও আইনি জটিলতায় জর্জরিত ৩০ বছর বয়সী এই তারকা।

এত ঝামেলার মধ্যেও নিজেকে সামলে নিয়ে কাজে ফিরেছেন রিয়া। তাকে দেখা যেতে পারে ভারতীয় বাংলা সিনেমাতেও। এমন খবর প্রকাশ্যে এনেছেন টলিউড প্রযোজক রানা সরকার।

সংবাদমাধ্যমকে রানা বলেন, আমার পরবর্তী সিনেমায় রিয়াকে নিয়ে কাজ করতে চাই। তার সঙ্গে যোগাযোগ করেছি। তবে রিয়ার সঙ্গে এখনও সরাসরি কথা হয়নি। উনি এই বিষয়ে চিন্তা করবেন বলে জানানো হয়েছে। তার সিদ্ধান্ত জানা গেলেই কাজ এগিয়ে যাবে।

কোন ধরনের সিনেমায় দেখা যাবে রিয়াকে? অভিনেত্রীর বিপরীতে কে থাকছেন? এসব প্রশ্নের উত্তরে রানা বলেন, সেগুলো সময়ের সঙ্গে জানা যাবে। হয়তো রিয়ার বিপরীতে কেউ নাও থাকতে পারে। অন্য ধরনের চিত্রনাট্য ভাবা হতে পারে তার জন্য।

তিনি আরো বলেন, এটুকু বলতে পারি, রিয়ার কাজ আমি দেখেছি। সে ভালো অভিনয় করেন। বাংলাটাও বলতে পারেন। তাই রিয়াকে নিয়ে কাজ করতে ভালোই লাগবে।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, জুলাই ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa