ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

বিনোদন

সালমানের পর স্বরা ভাস্করকে হত্যার হুমকি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, জুন ৩০, ২০২২
সালমানের পর স্বরা ভাস্করকে হত্যার হুমকি! স্বরা ভাস্কর

বেশ কিছুদিন আগে এক বেনামি চিঠি দিয়ে হত্যার হুমকি দেওয়া হয়েছিল বলিউড সুপারস্টার সালমান খান ও তার বাবা সালিম খানকে। এবার মেরে ফেলার হুমকি পেলেন অভিনেত্রী স্বরা ভাস্কর।

সম্প্রতি মুম্বাইয়ে স্বরার ভারসোভার বাড়িতে চিঠি দিয়ে তাকে খুনের হুমকি দেওয়া হয়েছে। চিঠিতে কারো নাম লেখা নেই। তবে লেখা রয়েছে ‘ইতি-ইস দেশকা নওজোয়ান’, মানে ‘এই দেশের যুবক’!

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, এরই মধ্যে বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন স্বরা। একইসঙ্গে পুলিশ বিষয়টি তদন্ত শুরু করেছে।

হুমকিদাতা চিঠিতে স্বরা ভাস্করকে অকথ্য ভাষায় গালিগালাজ দিয়েছে বলে অভিযোগ। চিঠিতে উল্লেখ করা হয়, ‘বীর সাভারকারকে অপমান করেছেন’ স্বরা!

নানা ইস্যু নিয়ে নিয়মিত সামাজিক মাধ্যমে সোচ্চার স্বরা ভাস্কর। ভারতীয় রাজনীতিতে সবচেয়ে বিভেদ সৃষ্টিকারী ব্যক্তিদের একজন ছিলেন ভিনায়ক দামোদর সাভারকার। সম্প্রতি তাকে নিয়েও একাধিক টুইট করেন এই তারকা।

একটি টুইটে স্বরা লেখেন, ‘ব্রিটিশ সরকারের কাছে ক্ষমা চেয়েছিলেন সাভারকর। জেল থেকে মুক্তি পেতে হাতেপায়ে ধরেছিলেন, তাকে বীর বলা চলে?’

এতেই হয়তো চটেছেন সাভারকরের অনুসারীরা। আপাতত স্বরাকে নিরাপদে থাকার পরামর্শ দিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, জুন ৩০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa