ঢাকা, বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বিনোদন

রোমান্টিক নায়ক হওয়ার বয়স আর নেই: শাহরুখ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, জুন ২৬, ২০২২
রোমান্টিক নায়ক হওয়ার বয়স আর নেই: শাহরুখ খান শাহরুখ খান


ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম সামাজিকমাধ্যমে বেশ সরব। বিভিন্ন সময়ে সামাজিকমাধ্যমেই নিজের ব্যক্তিগত ও কাজের আপডেট জানিয়েছেন এই তারকা।

রোববার (২৬ জুন) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস শেয়ার করেন হুমায়ুন আহমেদ নির্মিত ‘আমার আছে জল’ সিনেমার নায়িকা।  

ওই স্ট্যাটাসে মিম লেখেন, ‘আজ সন্ধ্যা ৭টায় আপনাদের একটা সারপ্রাইজ দিব। ’ এরপরেই তার এই স্ট্যাটাস ঘিরে ভক্তদের মধ্যে কৌতূহল সৃষ্টি হয়েছে।  

মিমের এই পোস্টে ভক্তরা অনবরত মন্তব্য করতে থাকেন। তাদের অনেকের ধারণা, হয়তো মা হতে যাওয়ার খবর দিতে যাচ্ছেন এই চিত্রতারকা। আবার অনেকের দাবি ঈদুল আজহার জন্য মুক্তির অপেক্ষায় থাকা সিনেমার প্রচারের ঘোষণা দিবেন তিনি।  

এ বিষয়ে মিমের সঙ্গে বিকেল ৫টার দিকে যোগাযোগ করা হলে বাংলানিউজকে বলেন, ভক্তদের কৌতূহলে রাখার জন্যই এমন স্ট্যাটাস দেওয়া। আপাতত কিছু বলতে চাচ্ছি না। কারণ, সবকিছু বলে দিলে তো সারপ্রাইজ থাকলো না। আর মাত্র দুই ঘণ্টার ব্যাপার, অপেক্ষা করুন, লাইভে এসে সারপ্রাইজ সম্পর্কে জানাব।  

তবে একাধিক সূত্র থেকে জানা যায়, ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা রায়হান রাফী পরিচালিত ‘পরাণ’। এতে তার বিপরীতে অভিনয়ে করেছেন শরিফুল রাজ। এই সিনেমার প্রচারণার জন্যই নাকি তিনি সন্ধ্যা ৭টায় সারপ্রাইজ দিতে যাচ্ছেন।  

কিন্তু এই সিনেমার প্রচারণা, নাকি ভক্তদের প্রশ্ন সত্য হতে যাচ্ছে, তা হয়তো বোঝা যাবে সন্ধ্যা ৭টায়।  

প্রসঙ্গত, ২০২১ সালের ১০ নভেম্বর নিজের জন্মদিনে দীর্ঘদিনের প্রেমিক ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে আংটি বদল করেন মিম। আর চলতি বছরের ৪ জানুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।  

বাংলাদেশ সময়: ঘণ্টা, জুন ২৬, ২০২২
এনএটি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa