ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

বিনোদন

উপস্থাপক নিশোর অনুষ্ঠানে স্বামীসহ পরীমনি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, জুন ২৬, ২০২২
উপস্থাপক নিশোর অনুষ্ঠানে স্বামীসহ পরীমনি

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর অতিথি হলেন বড় পর্দার তারকা দম্পতি পরীমনি ও শরীফুল রাজ। বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) জনপ্রিয় ঈদের ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ মেলা’ দেখা যাবে তাদের।

প্রথমবারের মতো আফরান নিশোকে ‘আনন্দ মেলা’র উপস্থাপক হিসেবে পাওয়া যাবে। অনুষ্ঠানটিতে এই তারকা তার অভিনীত বিভিন্ন নাটকের জনপ্রিয় চার-পাঁচটি চরিত্রে ধরা দেবেন। বিশেষ একটি পর্বে নিশোর সঙ্গে আড্ডায় অংশ নেবেন চিত্রনায়িকা পরীমনি ও তার স্বামী চিত্রনায়ক শরীফুল রাজ।

‘আনন্দ মেলা’র পরিকল্পনা করেছেন জগদীশ এষ। লিটু সাখাওয়াতের গ্রন্থনায় প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা ও হাসান রিয়াদ।  

অনুষ্ঠানটি নিয়ে প্রযোজকদ্বয় জানান, শুধু উপস্থাপনাতেই নয়, পুরো ‘আনন্দ মেলা’ জুড়ে থাকছে বিভিন্ন চমক। এবার একটি থিম সং তৈরি করা হয়েছে। যেখানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও লিজা।  থাকছে ঢাকা ব্যান্ডের মাকসুদের পরিবেশনা।  

এছাড়াও রয়েছে নিশিতা বড়ুয়া, সাব্বির, লিজা ও রাজীবের কণ্ঠে একটি মৌলিক গান। সিনেমার গানের সঙ্গে নাচবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক সাইমন। থাকছে চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার নাচ।  

চলচ্চিত্র অভিনেতা ইলিয়াস কাঞ্চন হাজির হবেন তার সিনেমার নায়িকা অঞ্জনাকে নিয়ে।  

সমসাময়িক বিষয় তিনটি নাটিকা এবং ‘মীরাক্কেল’খ্যাত কৌতুক অভিনেতাদের নিয়ে অন্যরকম আড্ডা।  

জানা গেছে, বিটিভির নিজস্ব স্টুডিওতে সম্প্রতি আনন্দ মেলার শুটিং সম্পন্ন হয়েছে। ঈদুল আযহা উপলক্ষে ঈদের দিন রাত দশটার ইংরেজি সংবাদের পর ‘আনন্দ মেলা’ বিটিভিতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, জুন ২৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa