ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

বিনোদন

বিয়ে নিয়ে নতুন তথ্য জানালেন কিয়ারা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জুন ২৩, ২০২২
বিয়ে নিয়ে নতুন তথ্য জানালেন কিয়ারা কিয়ারা আদভানি

বলিউডের এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আদভানি। মে মাসে মুক্তি পায় তার অভিনীত নতুন সিনেমা ‘ভুলভুলাইয়া-২’।

হরর কমেডি ধাঁচের সিনেমাটিতে এই অভিনেত্রীর বিপরীতে রয়েছেন কার্তিক আরিয়ান। এটি এবার মুক্তি পেতে যাচ্ছে অনলাইন প্ল্যাটফর্মে।

‘ভুলভুলাইয়া-২’-এর প্রচারের কলকাতায় এসেছিলেন কিয়ারা। এরপর স্থানীয় একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। সেখানে নানা প্রশ্নের উত্তর দিয়েছেন এ তারকা। এরমধ্যে সবচেয়ে বেশি আলোচিত কবে বিয়ে করছেন এই অভিনেত্রী।

অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে দীর্ঘদিন ধরে কিয়ারার প্রেমের গুঞ্জন চলছে। বিয়ের প্রশ্নে অভিনেত্রী বলেন, আশা করছি এই জীবনে একবার বিয়েটা করেই ফেলব।

‘কবির সিং’র নায়িকা বিয়ে করবেন জানালেও কবে নাগাদ বিয়ে করবেন সেই বিষয় স্পষ্ট করেননি। ফলে ধোঁয়াশায় থেকে যাচ্ছে, শিগগিরই বিয়ে করবেন নাকি এ জন্য আরো সময় নেবেন কিয়ারা।

সিদ্ধার্থ সঙ্গে কিয়ারার প্রেম নিয়ে বারবার গুঞ্জন উঠলেও অস্বীকার করেছেন তারা। যদিও তাদের প্রেমের বিষয়টি বলিপাড়ায় ওপেন সিক্রেট। দু’জনে দু’জনের বাড়ি যাওয়া থেকে শুরু করে মালদ্বীপ ভ্রমণের গুঞ্জনও শোনা গেছে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, জুন ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa