ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

বিনোদন

ইউটিউবে মনোযোগী হলেন ইলিয়াস কাঞ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, জুন ২২, ২০২২
ইউটিউবে মনোযোগী হলেন ইলিয়াস কাঞ্চন ইলিয়াস কাঞ্চন

নিজের নানা কর্মকাণ্ড ভক্তদের কাছে পৌঁছে দিতে এবার ইউটিউবে মনোযোগী হলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।  

ইউটিউবে তিনি চ্যানেলটির নাম রেখেছেন ‘ভয়েস অব ইলিয়াস কাঞ্চন’।

এখন থেকে তার সকল নিয়মিত আপডেট এখানে পাওয়া যাবে বলে জানিয়েছেন এই আলোচিত সংগঠক।  

চ্যানেলটির কার্যক্রম প্রসঙ্গে বিস্তারিত কথা বলতে রাজি হননি ইলিয়াস কাঞ্চন। তিনি বলেন, ‘নানা ধরনের বিষয় থাকবে। তবে আপাতত আমি খুব ব্যস্ত। এই নিয়ে কথা বলার মতো সময় নেই। ’

এদিকে ইউটিউব চ্যানেলটি ঘেঁটে দেখা যায়, মঙ্গলবার (২১ জুন) একটিমাত্র ভিডিও আপলোড কড়া হয়েছে। যেখানে 'বেদের মেয়ে জোসনা'খ্যাত এই তারকা বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

ইলিয়াস কাঞ্চন নিরাপদ সড়ক চাইয়ের প্রতিষ্ঠাতা। তিনি এই সংগঠনের নানা কার্যক্রমও ভিডিও আকারে ইউটিউবে প্রকাশ করবেন বলে জানা যায়।

উল্লেখ্য, চলতি বছর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে দারুণ আলোচনায় ছিলেন ইলিয়াস কাঞ্চন। গত ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত নির্বাচনটিতে তিনি সভাপতি পদে জয়লাভ করেন। তবে ইলিয়াস কাঞ্চন নিজের পদের চেয়েও সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন সাধারণ সম্পাদক পদে নিপুণ আক্তার ও জায়েদ খানের লড়াইয়ের বিষয়টি নিয়ে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, জুন ২২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa