ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রেমে পড়েছি, মনও ভেঙেছে: পায়েল সরকার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, জুন ১৯, ২০২২
প্রেমে পড়েছি, মনও ভেঙেছে: পায়েল সরকার পায়েল সরকার

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। বর্তমানে নিজের অভিনীত নতুন সিনেমা ‘এনক্রিপ্টেড’-এর প্রচারে ব্যস্ত রয়েছেন তিনি।

প্রচারণার এক ফাঁকে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে সাক্ষাৎকার দেন পায়েল। সেখানে উঠে আসে তার অতীত ও বর্তমান জীবন নিয়ে বিভিন্ন তথ্য।

পায়েল বলেন, তিনি সময় কাটান তার প্রিয় সঙ্গী সিনেমা ও ওয়েব সিরিজ দেখে। অন্ধকার ঘরে সিনেমা দেখার সঙ্গে অনলাইন থেকে খাবার অর্ডার করে খেতে পছন্দ করেন।

বন্ধু নির্বাচনের বিষয়ে এই অভিনেত্রী বলেন, আমাদের ঠিক পরের প্রজন্মকে দেখি কিছু একটা ঘটলে, প্রেমে আঘাত বা মন ভাঙলে চরম সিদ্ধান্ত নেয়। কেন তারা এরকম সিদ্ধান্ত নেয়? তাদের কি ধৈর্য্য কম, নাকি সহ্য ক্ষমতা নেই? 

যোগ করে পায়েল বলেন, আমিও ১৬-১৭ বছর বয়সে প্রেমে পড়েছি। মনও ভেঙেছে। তখন ভেবেছি জীবনে আরো বড় কিছু অপেক্ষা করে আছে। জীবনে বাধা আসবে, কিন্তু উঠে দাঁড়াতে হবে। যদিও এখন সামাজিকমাধ্যম বড় একটা প্রভাব ফেলছে। এ বিষয়ে একটা প্রশিক্ষণ দরকার।

নেট মাধ্যমে অপরিচিত কারো সঙ্গে প্রেমে বিশ্বাসী নন পায়েল। তার কথায়, একজনকে না চিনে শুধু সামাজিকমাধ্যমে আলাপে ডেটে যাওয়া সম্ভব নয়। প্রেমে এত মরিয়া নই আমি।

এই অভিনেত্রী আরো বলেন, আমার বন্ধু খুব কম। পেশা ও বন্ধুত্ব দুটো আলাদা। তবে বন্ধু নেই বললে ভুল হবে। আমরা পার্টি করি, কিন্তু ইনস্টাগ্রামে ছবি দেই না। আমি জানি আমার এই কম বন্ধু কখনো পেছনে কথা বলবে না।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, জুন ১৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।