ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইমরানের গানে প্রথমবার সারিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, জুন ১৯, ২০২২
ইমরানের গানে প্রথমবার সারিকা

ছোট পর্দার অভিনেত্রী সারিকা সাবরীন প্রথমবারের মতো সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের গানের মডেল হয়েছেন।  

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ সিনেমায় কণ্ঠশিল্পী চন্দন সিনহার গাওয়া ‘আমি নিঃস্ব হয়ে যাব’ গানটি নতুন করে কণ্ঠে তুললেন ইমরান।

আর এই গানের নতুন ভিডিও সংস্করণে দেখা যাবে সারিকাকে।

সম্প্রতি এফডিসিতে বিশাল আয়োজনে গানটির শুটিং হয়েছে। চলতি মাসের শেষের দিকে এটি প্রকাশ পাবে ইউটিউবে।

এই প্রসঙ্গে  চন্দন সিনহা বলেন, ইমরান এই সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী। তার এখন ভালো একটা জনপ্রিয়তা আছে। গানটি সে নতুন করে করেছে। আমার কাছে ভালো লেগেছে।

ইমরান বলেন, ‘আমি নিঃস্ব হয়ে যাব’ গানটি একদিন চন্দন সিনহা দাদা এবং কবির বকুল ভাইয়ের সামনে গুন গুন করছিলাম। তখন চন্দন দাদা আমাকে গানটির একটি ভার্সন করতে বললেন। লোভ সামলাতে পারলাম না।  

সারিকা বলেন, ‘আগে একটা মিউজিক্যাল ফিকশন করেছিলাম। কখনো মিউজিক ভিডিও করিনি। এখন মনে হয়েছে, নতুন কিছু করা দরকার। কাজের একটু ভিন্নতা আনা উচিত।  

ইমরান জানান, আগামী সপ্তাহে তার নিজের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিওচিত্র মুক্তি পেতে পারে।

উল্লেখ্য, ‘আমি নিঃস্ব হয়ে যাব’ গানটির জন্য  জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তুলেন কণ্ঠশিল্পী চন্দন সিনহা, গীতিকার কবির বকুল ও সুর-সংগীতকার কৌশিক হোসেন তাপস। প্রায় ৯ বছর পর এবার নতুন করে গানটি নিয়ে হাজির হতে যাচ্ছেন ইমরান।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, জুন ১৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।