ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভয়াবহ বন্যার কবলে পড়া মানুষদের পাশে আছি: শাকিব খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, জুন ১৮, ২০২২
ভয়াবহ বন্যার কবলে পড়া মানুষদের পাশে আছি: শাকিব খান

ভয়াবহ বন্যার পানি বাড়তে থাকায় সিলেট ও সুনামগঞ্জের মানুষের জীবন বিপন্ন ও তাদের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। অনেকে না খেয়ে দিন পার করছেন।

দেশের বন্যাকবলিত এসব মানুষদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন চিত্রনায়ক শাকিব খান। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে অবস্থান করলেও সেখান থেকে তহবিল সংগ্রহের ডাকও দিয়েছেন এই তারকা।

ফেসবুকে শাকিব খান লেখেন, ‘এই মুহূর্তে যুক্তরাষ্ট্রে থাকলেও সংবাদমাধ্যম ও শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে জেনেছি, প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি সিলেট ও সুনামগঞ্জের বন্যা পরিস্থিতি খুবই ভয়াবহ। বন্যা কবলিত মানুষের দুর্দশা আমাকে ভীষণভাবে কষ্ট দিচ্ছে। মানবিক দৃষ্টিকোণ থেকে ভয়াবহ বন্যার কবলে পড়া মানুষের পাশে আছি। তাদের মৌলিক চাহিদা পূরণে আমার সামর্থ্যের মধ্যে অর্থ সহায়তা পাঠানোর উদ্যোগ নিয়েছি। ’

তিনি আরো লেখেন, ‘একটি তহবিল গঠনেরও কথা ভেবেছি; যা থেকে প্রাপ্ত অর্থ ও অন্যান্য সহায়তা পৌঁছে যাবে কষ্টে থাকা সেই সব বানভাসি মানুষের সাময়িক সংকট মোকাবিলায়। বন্যা কবলিতদের যে কোনো ধরনের সহায়তা দিয়ে যারা পাশে থাকতে চান, এই ই-মেইলে যোগাযোগ করতে পারবেন  [email protected]। ’ 

বাংলাদেশ ও প্রবাসে থাকা আগ্রহী বিত্তবানদের কাছে শাকিব খান আহ্বান করেন, নিজেদের সামর্থ্যের মধ্য থেকে বানভাসি অসহায় মানুষের পাশে দাঁড়াতে।  

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, জুন ১৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।