ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বন্যায় পানিবন্দি মডেল আশফাক রানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, জুন ১৮, ২০২২
বন্যায় পানিবন্দি মডেল আশফাক রানা

ঢাকা: ভয়াবহ বন্যায় ডুবে গেছে সিলেট বিভাগের প্রায় ৮০ শতাংশ স্থল। পানিবন্দি অবস্থায় অনিশ্চয়তায় দিন পার করছেন সে অঞ্চলের লাখ লাখ মানুষ।

 

এই বন্যার কবলে পড়েছেন মডেল ও অভিনেতা আশফাক রানা। সিলেট শহরে নিজ বাসায় পুরো পরিবার নিয়ে পানিবন্দি রয়েছেন তিনি। ভয়াবহ অভিজ্ঞতার মধ্য দিয়ে সময় পার করছেন এই তারকা।

শনিবার (১৮ জুন) বাংলানিউজকে রানা বলেন, ‘একটা ভয়ানক পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি। সিলেট শহরের রাস্তাঘাট পুরোটা এখন পানির নিচে, গ্রামের দিকে তো আরো খারাপ অবস্থা। এক স্থান থেকে অন্য স্থানে যেতে হলে নৌকাই একমাত্র ভরসা। সবার মধ্যে আতঙ্ক কাজ করছে। আমার জন্মের পর এমন ভয়ানক বন্যা আর দেখিনি। ’

‘ঝুম’খ্যাত এই তারকা বলেন, ‘বিদ্যুৎ বিচ্ছিন্ন, চারদিকে অন্ধকার। আইপিএস-এর ব্যাকআপ যতক্ষণ পাবো ততক্ষণই কেবল ওয়াইফাই ব্যবহার করতে পারব, সিম থেকে ইন্টারনেট ব্যবহার করা যাচ্ছে না। বাসায় আপাতত বাজার যা আছে তাতে কয়েকদিন চলা যাবে। কিন্তু এভাবে পানি বাড়তে থাকলে এরপর কী হবে জানি না। ’

রানা জানান, সিলেটের বাইরে যারা আছেন, তারা ছবি-ভিডিও দেখে বন্যার প্রকৃত ভয়াবহতা ধারণা করতে পারবেন না। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপনের মডেল হয়ে শোবিজে যাত্রা শুরু করেন আশফাক রানা। তবে তিনি সফল হয়েছেন মিউজিক ভিডিওতে কাজ করে। হৃদয় খানের ‘ভালোবাসি তোমায়’ গানে মডেল হয়ে বেশ পরিচিতি পান রানা। তিনি সবচেয়ে বেশি সাড়া পান মিনারের ‘ঝুম’ গানের মডেল হয়ে। বেশ কয়েকটি টেলিছবিতেও অভিনয় করেছেন সিলেটের ছেলে রানা।  

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, জুন ১৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।