ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিজের বায়োপিকের বিষয়ে নতুন তথ্য দিলেন সৌরভ গাঙ্গুলী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, জুন ১৮, ২০২২
নিজের বায়োপিকের বিষয়ে নতুন তথ্য দিলেন সৌরভ গাঙ্গুলী সৌরভ গাঙ্গুলী

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর জীবন নিয়ে নির্মিত হবে সিনেমা। তার বায়োপিকে কাকে দেখা যাবে এটা যেমন বলিউডের অন্যতম আলোচ্য বিষয়, তেমনই আলোচনার বিষয় কবে শুরু হবে এর শুটিং।

এবার নিজের বায়োপিকের কাজ শুরুর প্রসঙ্গে মুখ খুলেছেন সৌরভ গাঙ্গুলী নিজেই।

সম্প্রতি ম্যাজিক লাইটের অনুষ্ঠানে মীরের সঙ্গে কথোপকথনে নানান প্রসঙ্গ নিয়ে খোলামেলা কথা বললেন সৌরভ। সেখানে বিসিসিআইয়ের প্রেসিডেন্ট বলেন, আমি অনেক বায়োপিক দেখেছি। এমএস ধোনি দেখেছি, মিলখা সিং-এর বায়োপিক দেখেছি, তবে কপিল দেবের বায়োপিক ‘৮৩’ অন্যরকম। এর সঙ্গে অনেক কিছু জড়িয়ে রয়েছে।  

তিনি বলেন, ‘৮৩’-তে যখন ভারত বিশ্বকাপ জিতে, তখন আমার ১০ বছর বয়স। বাড়ির সবাই মিলে জাতীয় পতাকা নিয়ে রাস্তায় বের হয়েছিলাম। ৮৩-র পর ভারতীয় ক্রিকেটে বহু প্রজন্ম এসেছে, কপিল দেব, গাভাসকারের পরে সচিন, অনিল, এখন বিরাট কোহলি, রোহিত শর্মা। তবে ‘৮৩’ ভারতীয় ক্রিকেটে মাইলস্টোন। ইতিহাসকে অস্বীকার করা যায় না। আমি খুব খুশি যে ‘৮৩’ সিনেমাটি দেরিতে হলেও হয়েছে। এতে রণবীর সিংয়ের অভিনয় অসাধারণ।  

‘৮৩’ সিনেমার প্রসঙ্গ ধরে সৌরভ আরো জানান, আমার সঙ্গে সম্প্রতি রণবীর সিংয়ের দেখা হয়েছিল। আমি ওকে বলেছি, ওকে একেবারেই কপিলদেবের মতোই দেখাচ্ছিল।  

অনেক বায়োপিকই তো হয়েছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক কবে আসবে? এ প্রশ্নে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বলেন, আমি এখনও চিত্রনাট্য লিখছি। সময় পাই না, যখন পাই করতে থাকি। মনে হয় এখনও দেড় বছর লাগবে।  

বায়োপিকে সৌরভের চরিত্রে কাকে দেখা যাবে? এ প্রশ্নে তিনি বলেন, এখনও ঠিক জানি না, রণবীর নাকি অন্য কেউ। চিত্রনাট্য লেখা শেষ হলে ঠিক করা হবে।

সাম্প্রতিক সময়ে কী সিনেমা দেখেছেন? সৌরভ জানান, তিনি সম্প্রতি সময়ে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ও ‘বচ্চন পাণ্ডে’ সিনেমা দুটি দেখেছেন।  

বাংলাদেশ সময়: ১২০৪ ঘণ্টা, জুন ১৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।