ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গৃহকর্মীর প্রেমের গল্প নিয়ে ‘মেরিজান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, জুন ১৬, ২০২২
গৃহকর্মীর প্রেমের গল্প নিয়ে ‘মেরিজান’

ঢাকার গৃহকর্মীদের প্রেম, আকাঙ্ক্ষা ও পরিণতির গল্পে নির্মিত হয়েছে নাটক ‘মেরিজান’। এটি রচনা ও পরিচালনা করেছেন এ্যালেন টিটো।

 

এতে জুটি বেঁধে অভিনয় করেছেন আশরাফ সুপ্ত ও সিনথিয়া ইয়াসমিন।  

নাটকটি প্রসঙ্গে নির্মাতা এ্যালেম টিটো বলেন, কমেডি ধাঁচের গল্প নিয়ে ‘মেরিজান’ নাটকটি নির্মাণ করেছি। গল্পের চাহিদা অনুযায়ী অভিনয়শিল্পী বাছাই করেছি। আশা করছি দর্শকরা নাটকটি দেখে আনন্দ পাবেন।

অভিনেতা আশরাফ সুপ্ত বলেন, টিটো ভাইয়ের সাথে এটা আমার প্রথম কাজ। আমার চরিত্রটি খুবই চমৎকার। বিশেষ করে সংলাপগুলো অনেক মজার।  

অভিনেত্রী সিনথিয়া ইয়াসমিন বলেন, দারুণ একটি গল্প নিয়ে নাটকটি নির্মাণ হয়েছে। টিটো ভাই খুবই ভালো একজন নির্মাতা। নাটকটি কেমন হলো সেটি দর্শকরা দেখার পরই বিচার করবেন।

ঘুড্ডি নেটওয়ার্কের প্রযোজনায় ‘মেরিজান’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুন্নু হাজরা, শাফিজ মামুন, জয়া, রিয়ানা, নূর এ কাঞ্চন প্রমুখ।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, আগামী ঈদুল আযহায় ঘুড্ডি নেটওয়ার্কের ইউটিউব চ্যানেল ও একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, জুন ১৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।