ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৩০০ পর্বে তুষার জামালের ‘আজকের অনন্যা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, জুন ১৬, ২০২২
৩০০ পর্বে তুষার জামালের ‘আজকের অনন্যা’

ছোট পর্দার ধারাবাহিক গেম শো ‘আজকের অনন্যা’ পার করছে ৩০০ পর্বের মাইলফলক। তুষার জামালের প্রযোজনা-পরিচালনায় এটি সঞ্চালনা করে আসছেন অভিনেত্রী তানিয়া আহমেদ।

৩০০ তম পর্বে অতিথি হিসেবে দেখা যাবে মডেল-অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর, নৃত্যশিল্পী-অভিনেত্রী সিনথিয়া, কোরিওগ্রাফার বুলবুল টুম্পা এবং ফোক সঙ্গীতশিল্পী লায়লা।

অনুষ্ঠানটি নিয়ে তুষার জামাল বলেন, আজকের অনন্যা অনুষ্ঠানে প্রতি পর্বে চারজন নারী আমন্ত্রিত হয়ে আলোকিত করেন এই মঞ্চ। আসলে আমাদের এই আয়োজনে অংশগ্রহণকারী প্রত্যেকেই এক একজন অনন্যা, কিন্তু যেহেতু এটা একটা প্রতিযোগিতা, তাই নিয়ম রক্ষার স্বার্থে একজনকে হতেই হয় বিজয়ী অনন্যা। বাংলাদেশের প্রতিটি অঞ্চলের দর্শকের ভালোবাসায় সিক্ত হয়ে পথ চলতে চলতে ‘আজকের অনন্যা’ পৌঁছে গেছে ৩০০তম পর্বে।  

তিনি আরো জানান, অর্থনৈতিকভাবে সফল নারী, শিক্ষা ও চাকুরির ক্ষেত্রে সফল নারী, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী, সফল জননী নারী এবং নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী-তাদেরই আমন্ত্রণ জানানো হয় এই অনুষ্ঠানে।   

অনুষ্ঠানটি জিটিভিতে প্রচারিত হচ্ছে সপ্তাহের প্রতি বৃহস্পতিবার রাত ৯ টায়। সেই ধারাবাহিকতায় ১৬ জুন প্রচার হবে এই অনুষ্ঠানের ৩০০তম পর্ব।

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, জুন ১৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।