ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জুনের বাকিটা কলকাতায় মিথিলা ও জয়ার দখলে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, জুন ১৪, ২০২২
জুনের বাকিটা কলকাতায় মিথিলা ও জয়ার দখলে জয়া আহসান ও রাফিয়াত রশিদ মিথিলা

ওপার বাংলায় দাপিয়ে অভিনয় করছেন বাংলাদেশের দুই অভিনেত্রী জয়া আহসান ও রাফিয়াত রশিদ মিথিলা। জুনের শেষে দুই সপ্তাহ তাদের দখলে থাকছে কলকাতার প্রেক্ষাগৃহগুলো।

শুক্রবার (১৭ জুন) ওপার বাংলায় মুক্তি পাচ্ছে মিথিলার ‘আয় খুকু আয়’ সিনেমাটি। এই সিনেমাটির মাধ্যমে টলিউডে অভিষেক হচ্ছে তার। একই দিনে বাংলাদেশেও এই তারকার সিনেমা মুক্তি পাবে। অনন্য মামুন পরিচালিত সিনেমাটির নাম ‘অমানুষ’।  

‘আয় খুকু আয়’ নির্মাণ করেছেন সৌভিক কুণ্ডু। এতে মিথিলার সহশিল্পী প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সিনেমায় টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জির স্ত্রীর ভূমিকায় দেখা যাবে এই অভিনেত্রীকে। এতে আরও অভিনয় করেছেন দিতিপ্রিয়া, সোহিনী সেনগুপ্ত, শঙ্কর দেবনাথসহ অনেকে।

এদিকে, মিথিলার সিনেমা মুক্তির পরের সপ্তাহে ২৪ জুন পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে কবি জীবনানন্দ দাশের জীবনের গল্প নিয়ে নির্মিত সিনেমা ‘ঝরা পালক’। এই সিনেমায় জীবনানন্দ দাশের স্ত্রী হয়ে হাজির হচ্ছেন জয়া আহসান। আর কবি চরিত্রে অভিনয় করেছেন কলকাতার রাজনীতিক-অভিনেতা ব্রাত্য বসু। বর্তমানে সিনেমাটির প্রমোশনে জন্য কলকাতায় অবস্থান করছেন জয়া।

সায়ন্তন মুখোপাধ্যায় পরিচালিত সিনেমাটিতে জীবনানন্দ দাসের অল্পবয়স্ক চরিত্রে ধরা দেবেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। সজনীকান্ত দাসের ভূমিকায় রয়েছেন দেবশঙ্কর হালদার ও কৌশিক সেন অভিনয় করেছেন বুদ্ধদেব বসুর ভূমিকায়।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জুন ১৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।