ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সুশান্তকে প্রতিদিন মিস করেন রিয়া

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, জুন ১৪, ২০২২
সুশান্তকে প্রতিদিন মিস করেন রিয়া সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে হারানোর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি তার প্রেমিকা রিয়া চক্রবর্তী। ২০২০ সালের আজকের দিনে না ফেরার দেশে পাড়ি জমান এই অভিনেতা।

তার মৃত্যুর দুই বছর আজ। এদিন রিয়া জানালেন, ভালোবাসা আজও অটুট রয়েছে।

মঙ্গলবার (১৪ জুন) দুপুরে সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে রিয়া চারটি ছবি প্রকাশ করেছেন। ছবিতে সুশান্ত বেশ প্রাণবন্ত, হাস্যোজ্জ্বল। রিয়ার সঙ্গে প্রেমে মত্ত। এর ক্যাপশন অভিনেত্রী লেখেন, প্রতিদিন তোমাকে মিস করি। এই ক্যাপশনের সঙ্গে ভালোবাসার ইমোজি যুক্ত করেছেন তিনি।

শুধু রিয়াই নন, সুশান্তের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে শোক ও স্মৃতিচারণ করছেন সহশিল্পী, ভক্ত ও শুভানুধ্যায়ীরা। তারাও সামাজিকমাধ্যমে সুশান্তকে শ্রদ্ধাভরে স্মরণ করছেন।

২০২০ সালের আজকের দিনে সুশান্তকে তার মুম্বাইয়ের অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল। এ ঘটনার দুই বছর পরও সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) এখনও নিশ্চিত করতে পারেনি অভিনেতা আত্মহত্যা করেছেন নাকি খুন হয়েছেন।

স্বল্প সময়ের ক্যারিয়ারে বেশকিছু হিট সিনেমা উপহার দিয়েছেন সুশান্ত। এরমধ্যে রয়েছে ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’, ‘কেদারনাথ’, ‘শোন চিড়িয়া’ ও ‘ছিছোরে’ ইত্যাদি।

তার অভিনীত  অনান্য উল্লেখযোগ্য সিনেমার মধ্যে আরো রয়েছে ‘শুদ্ধ দেশি রোমান্স’, ‘রাবতা’, ‘দিল বেচারা’ ও ‘পিকে’। এ অভিনেতার সবচেয়ে আলোচিত সিনেমা ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, জুন ১৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।