ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাদককাণ্ডে শক্তি কাপুরের ছেলে জামিনে মুক্ত

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, জুন ১৪, ২০২২
মাদককাণ্ডে শক্তি কাপুরের ছেলে জামিনে মুক্ত বাবা শক্তি কাপুর ও বোন শ্রদ্ধা কাপুরের সঙ্গে সিদ্ধান্ত কাপুর

আবারো বলিউডে মাদকযোগের কারণ গ্রেফতারের ঘটনা ঘটেছে। রোববার (১২ জুন) রাতে ভারতের বেঙ্গালুরুর একটি মাদক পার্টি গ্রেফতার করা হয় প্রবীণ অভিনেতা শক্তি কাপুরের ছেলে ও অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুরকে।

গ্রেফতারের পর এবার জামিন পেলেন তিনি। সোমবার গভীর রাতে জামিনে মুক্ত হন শ্রদ্ধা কাপুরের ভাই। সিদ্ধান্তের সঙ্গে আরো যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছিল, তারাও জামিন পেয়েছেন।

শক্তি কাপুরের ছেলের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ ছিল। রোববার রাতে এক পার্টিতে তিনি ড্রাগ নিয়েছিলেন বলে তার নামে অভিযোগ। তার জেরেই সিদ্ধান্তের হাতে হাতকড়া পরানো হয়।  

জানা যায়, জামিনে মুক্ত হলেও যখন যে অবস্থায় তাদের ডাকা হবে, তখন সেই অবস্থাতেই তাদের হাজিরা দিতে হবে।

পুলিশ জানিয়েছে, সিদ্ধান্ত কাপুরের মেডিক্যাল পরীক্ষা করে দেখা গেছে তিনি ড্রাগ নিয়েছেন। গোপন সূত্রে খবর পেয়ে বেঙ্গালুরুর এমজি রোডের একটি পার্টিতে হানা দেয় পুলিশ। সেখান থেকেই শ্রদ্ধা কাপুরের ভাইকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, সেই রাতে পার্টি থেকে মোট ৩৫ জনকে আটক করা হয়। তাদের কাছে কোনো মাদক পাওয়া যায়নি। তবে মেডিক্যাল স্টেটে সিদ্ধান্ত এবং আরো চারজনের রিপোর্ট পজিটিভ আসে। তখনই তাদের গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, জুন ১৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।