ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাদক পার্টি থেকে শক্তি কাপুরের ছেলে গ্রেফতার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, জুন ১৩, ২০২২
মাদক পার্টি থেকে শক্তি কাপুরের ছেলে গ্রেফতার শক্তি কাপুর, শ্রদ্ধা কাপুর ও সিদ্ধান্ত কাপুর

আবারো বলিউডে মাদকযোগের কারণ গ্রেফতারের ঘটনা ঘটেছে। এবার মাদক পার্টি থেকে গ্রেফতার করা হয়েছে প্রবীণ অভিনেতা শক্তি কাপুরের ছেলে ও অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুরকে।

রোববার (১২ জুন) রাতে ভারতের বেঙ্গালুরুর একটি মাদক পার্টি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস

সংবাদমাধ্যমটিকে পুলিশ জানায়, মাদকাসক্ত অবস্থাতেই ধরা পড়েন এই স্টারকিড। সিদ্ধান্তের সঙ্গে আরও ৫ জনকে গ্রেফতার করা হইছে। মাদক পার্টি থেকে তাদের উলসুর পুলিশ স্টেশনে নেওয়া হয়েছে।  

জানা যায়, সেই পার্টিতে ডিস্কো জকি হিসেবে অংশ নিয়েছিলেন সিদ্ধান্ত। পার্টিতে থাকা ৩৫ জনের রক্তের নমুনা পরীক্ষা করলে ছয় জনের শরীরে মাদকের অস্তিত্ব পাওয়া যায়। তাদের বিরুদ্ধে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবসটেন্স ধারায় মামলা করেছে বেঙ্গালুরুর পুলিশ। সোমবার (১৩ জুন) তাদের নেওয়া হবে আদালতে।  

এদিকে নিজের ছেলেকে নির্দোষ দাবি করছেন শক্তি কাপুর। তার ধারণা, সিদ্ধান্ত এমন কাজ করতেই পারে না। ছেলের কাছে যে মাদক থাকতে পারে, তাও বিশ্বাস করতে চান না তিনি। একসঙ্গে সিদ্ধান্তকে গ্রেফতার নয়, আটক করা হয়েছে বলে দাবি তার।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, জুন ১৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।