ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘মৌসুমীকে আমি সম্মান করি, আমার ছেলে-মেয়েরা উত্তর দেবে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, জুন ১৩, ২০২২
‘মৌসুমীকে আমি সম্মান করি, আমার ছেলে-মেয়েরা উত্তর দেবে’

নিজের কথাতেই অটল রইলেন চিত্রনায়ক ওমর সানী। চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে তিনি তার স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীকে ‘বিরক্ত’ করার যে অভিযোগ এনেছেন, এর পক্ষ যথেষ্ট তথ্য প্রমাণ তার ছেলে-মেয়ের কাছে আছে বলে দাবি করছেন তিনি।

 

রোববার (১২ জুন) ওমর সানী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। তার দাবি, গত চার মাস ধরে জায়েদ খান তার স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীকে বিরক্ত করছেন। এই নিয়ে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি। একই সঙ্গে তিনি জিডি করবেন বলেও জানান।

এদিকে সোমবার (১৩ জুন) এক অডিও বার্তায় মৌসুমী বিষয়টি নিয়ে একেবারে ভিন্ন মত দিয়েছেন। জায়েদ খান তাকে কখনো অসম্মান বা বিরক্ত করেনি বলে জানান। একইসঙ্গে জায়েদকে অনেক ভালো বলেও প্রশংসা করেন এই অভিনেত্রী।

এর পরিপ্রেক্ষিতে ওমর সানী বলেন, ‘যার ব্যাপারে (জায়েদ খান) মৌসুমী সাফাই দিয়েছে তার সম্পর্কে সারা বাংলাদেশের মানুষ জানে, এই ব্যাপারে আমার কিছুই বলার নেই। আমি আমার স্ত্রীর সম্পর্কে বলব, তার ব্যাপারে আমি কোন নেগেটিভ কথা বলব না। তাকে আমি সম্মান করি... চলবে সারাটা জীবন। আমার ছেলে, মেয়ে, ছেলের বউ তারাই উত্তর দেবে। জায়েদ খানের সত্যতা কতটুকু এটা তারাই বলবে। তার বিরুদ্ধে যথেষ্ট প্রমাণ আমার ছেলে-মেয়ের কাছে আছে। ’

ঢালিউডে গুঞ্জন ছড়িয়েছে, ওমর সানী-মৌসুমীর সংসার জীবন এখন ভালো যাচ্ছে না। দূরত্ব বেড়েছে এই তারকা দম্পতির মধ্যে। বিষয়টি স্বীকারও করে নিয়েছেন ওমর সানী।

এই অভিনেতা বলেন, ‘আমি যা বলেছি স্পষ্ট করেই বলেছি। আমি শ্রদ্ধা রেখেই কথা বলতে চাই। আমার পরিবারের প্রতি, মৌসুমীর প্রতি আমার প্রচণ্ড শ্রদ্ধা আছে, আমার ছেলে-মেয়ের প্রতি আমার স্নেহ আছে। সে যা বলেছে, কীভাবে বলেছে আই ডোন্ট নো। এ বিষয়টি নিয়ে কিছুদিন যাবত একটু দূরত্ব তো চলছিল। কিন্তু আপনারা ভালো জানবেন, ফোন রেকর্ড অনুযায়ী তার সঙ্গে আমার ফোনেও কথা হচ্ছিল না। আমি তার ব্যাপারে মন্দ কথা, খারাপ কথা কিছুই বলবো না। কারণ সে স্টিল নাও আমার স্ত্রী। ’

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জুন ১৩, ২০২২
জেআইএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।