ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ের পর আইনি নোটিশ পেলেন নয়নতারা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, জুন ১২, ২০২২
বিয়ের পর আইনি নোটিশ পেলেন নয়নতারা নয়নতারা ও বিগনেশ শিবান

সাত বছর প্রেমের পর ভারতের তামিলনাড়ুর মহাবলীপুরমের রিসোর্টে বিয়ে করেছেন দক্ষিণের অভিনেত্রী নয়নতারা ও নির্মাতা বিগনেশ শিবান। বৃহস্পতিবার (০৯ জুন) তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

কিন্তু সেই আনন্দের রেশ থাকতেই এবার একটি আইনি নোটিশ পেয়েছেন তারা। তিরুপতি মন্দির কর্তৃপক্ষ নয়নতারা ও বিগনেশের নামে আইনি নোটিশটি পাঠিয়েছেন।  

নয়নতারা ও ভিগনেশের বিরুদ্ধে নিয়ম ভাঙার জোড়া অভিযোগ করেছে মন্দির কর্তৃপক্ষ। নবদম্পতি জুতা পরেই মন্দিরে প্রবেশ করেছিলেন। তার ওপর সেখানে ঢুকে নাকি ছবিও তুলেছেন তারা। যা একেবারেই মন্দিরের নিয়মের বাইরে।

সম্প্রতি নয়নতারা-ভিগনেশের একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, তারা জুতা পরে মন্দির ঢুকছেন। তা চোখে পড়েছে মন্দিরের নিরাপত্তারক্ষীর। এরপরেই মন্দিরের নিয়মভঙ্গের দায়ে আইনি নোটিশ দক্ষিণী সিনেমার এই তারকা দম্পতি।  

এদিকে, নিজের ভুলও বুঝতে পেরেছেন নয়নতারা। মন্দির কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছেন তিনি। এই অভিনেত্রী জানান, জুতা পরে মন্দিরে পা রাখার জন্য ক্ষমাপ্রার্থী। এক ভিডিও বার্তা দিয়ে তার জন্য সকলের কাছে ক্ষমা চাইতেও রাজি বলে জানান।  

তবে নোটিশের উত্তর তাকে দিতেই হবে বলে জানান তিরুমালা তিরুপতি দেবস্থানম বোর্ডের প্রধান নিরাপত্তারক্ষী নরসিংহ কিশোর।  

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, জুন ১২, ২০২২
এনএটি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।