ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আলতাফের নতুন গান ‘পুরনো শাড়ি’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, জুন ১১, ২০২২
আলতাফের নতুন গান ‘পুরনো শাড়ি’ 

নতুন গান নিয়ে হাজির হতে যাচ্ছেন সংগীতশিল্পী আসিফ আলতাফ। ‘পুরনো শাড়ি’ শিরোনামের গানটির কথা, সুর ও কম্পোজিশন তার নিজেরই।

রোববার (১২ জুন) আসিফ আলতাফের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাওয়া হবে গানটি।  

গানে গানে এই শিল্পী হারিয়ে ফেলা প্রিয়জনকে বলছেন, ‘পুরনো শাড়ির ভাঁজে লেখা যত ভালোবাসা/ পৃথিবীর মায়া ছেড়ে সুদূরে বেঁধেছ বাসা/ অপেক্ষায় থেকো তুমি আমিও আসব জেনো/ তোমার সাথে আবার ঘর বাঁধব কখনো। ’

এ প্রসঙ্গে আসিফ বলেন, ‘এবার মেলোডিকে প্রাধান্য দিতে চেষ্টা করেছি। এটি সেমি ক্ল্যাসিক ঘরানার গান। যারা কখনো ভালোবেসেছেন, কোনো কারণে ঘর বাঁধতে পারেননি তারা গানের কথায় নিজেকে খুঁজে পাবেন। ’

প্রযোজনার পাশাপাশি গানটির মিক্স, মাস্টারিং ও সার্বিক আয়োজনে ছিলেন পাভেল আরিন। ব্ল্যাংক বক্স কমিউনিকেশন থেকে গানটির ভিডিও নির্মাণ করেছেন ইশতিয়াক মাহমুদ।   

উল্লেখ্য, আসিফ আলতাফ সাধারণত নিজের লেখা ও সুরে গান গেয়ে থাকেন তিনি। গত মাসে ভারতের জনপ্রিয় গায়ক নচিকেতা ও আসিফ আলতাফ যৌথভাবে ‘কাঁটাতার’ শিরোনামের একটি গান প্রকাশ করেন। গানটি দুই বাংলায় প্রশংসিত হয়।  

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, জুন ১১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।