ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বন্দুক তাক করে পেশাদার খুনি, অল্পের জন্য বাঁচলেন সালমান খান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, জুন ১০, ২০২২
বন্দুক তাক করে পেশাদার খুনি, অল্পের জন্য বাঁচলেন সালমান খান সালমান খান

সালমান খানকে হত্যা করার হুমকি এবং তাকে হত্যার চেষ্টা নিয়ে এক চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। ভারতের টাইমস নেটওয়ার্ক এই খবর জানিয়েছে।

বর্তমানে চলমান সিধু মোচওয়ালা হত্যাকাণ্ড তদন্তকালে বলিউড ভাইজানকে হত্যা করার এক অপচেষ্টার কথা জানা গেছে।

সিধু মোচওয়ালা হত্যাকাণ্ড তদন্তকারী একজন পুলিশ কর্মকর্তা আকস্মিকভাবেই এই ঘটনার কথা জানতে পারেন। এই তদন্তকারীর তথ্য অনুযায়ী একজন বন্দুকধারীকে নিয়োগ করা হয় সালমান খানকে হত্যা করার জন্য, কিন্তু অভিনেতা ভাগ্যক্রমে বেঁচে যান।

এই কর্মকর্তার দেওয়া তথ্যে সিধু মোচওয়ালা হত্যাকাণ্ডের সন্দেহভাজন আসামি লরেন্স বিষ্ণয় একজন বন্দুকধারীকে (শার্পশুটার) নিয়োগ করে সালমান খানকে হত্যার জন্য। হকি স্টিক রাখার কেসে একটি কম বোরের আগ্নেয়াস্ত্র দেওয়া হয় তাকে। তাকে নির্দেশ দেওয়া হয় সালমানের বাড়ির বাইরে অবস্থান নেওয়ার জন্য। কিন্তু ভাগ্যক্রমে সালমান রক্ষা পান।

লরেন্স বিষ্ণয় আর তার সহযোগীরা সালমানের গতিবিধি যাচাই করে জানতে পারে তিনি সকালে সাইক্লিং করেন। পরিকল্পনা করা হয় সে সময়ই তাকে গুলি করে হত্যা করা হবে। কিন্তু নির্দিষ্ট সেই দিন সকালে ঘর থেকে বেরুনোর সময় একজন পুলিশ সহযোগী দেওয়া হয় সালমানকে; তাতে তাদের ষড়যন্ত্র ভেস্তে যায়।

সূত্র: ফিল্মফেয়ার

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, জুন ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।