ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

ইনস্টাগ্রামে এক পোস্টের জন্য সামান্থার আয় কোটি টাকা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, জুন ১০, ২০২২
ইনস্টাগ্রামে এক পোস্টের জন্য সামান্থার আয় কোটি টাকা! সামান্থা রুথ প্রভু

বর্তমান সময়ের ভারতের দক্ষিণী সিনেমার আলোচিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম সামান্থা রুথ প্রভু। দক্ষিণী নায়িকাদের মধ্যে পারিশ্রমিক নেওয়ার ক্ষেত্রেও প্রথম সারিতে তার অবস্থান।

অভিনয়ের বাইরে সামাজিকমাধ্যম থেকেও মোটা অংকের টাকা আয় করেন সামান্থা। এবার অন্তর্বাস পোশাকে ইনস্টাগ্রামে একটি পোস্ট করে কোটি টাকার ওপরে পারিশ্রমিক নিয়েছেন এই অভিনেত্রী।

কিছুদিন আগে ফ্রান্সের বিলাসবহুল ব্র্যান্ড লুইস ভুইশনের অন্তর্বাস পরে ক্যামেরাবন্দি হয়েছিলেন সামান্থা। এবার বৃটেনের বিলাসবহুল বারবেরি ব্র্যান্ডের বিকিনি পোশাকে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। সেই ছবিসহ ইনস্টাগ্রামে পোস্টের জন্য ৯০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৮ লাখ টাকা) নিয়েছেন সামান্থা।  

তেলেগু ডটকমও তথ্যটি নিশ্চিত করেছে। গণমাধ্যমটি আরো বলছে, সামান্থা প্রতি মাসে ইনস্টাগ্রাম থেকেই আয় করেন ৩ কোটি রুপি। এ থেকেই সহজেই অনুমান করা যায় সামাজিকমাধ্যমে বেশ প্রভাব রয়েছে তার।  

আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’-এর ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ আইটেম গানে মাত্র ৩ মিনিট ৪৮ সেকেন্ড নেচেই ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন সামান্থা।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, জুন ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।