ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অবশেষে শুরু কোক স্টুডিও বাংলার কনসার্ট 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, জুন ৯, ২০২২
অবশেষে শুরু কোক স্টুডিও বাংলার কনসার্ট 

সিদ্ধান্তের পরিবর্তনের পরঅবশেষে শুরু হলো কোক স্টুডিও বাংলার কনসার্ট। বৃহস্পতিবার (০৯ জুন) রাত ৯টায় কোক স্টুডিও বাংলা টিমের সদস্যদের পরিবেশনার মধ্য দিয়ে শুরু হয় কনসার্টের মূল আয়োজন।

 

কনসার্টের শুরুতেই শায়ান চৌধুরী অর্ণব ও সুনিধি নায়েক কোক স্টুডিও বাংলার সদস্যদের নিয়ে মঞ্চে ওঠেন। এরপর তারা শুরুতেই  'একলা চলরে' গান পরিবেশন করেন। এর মাধ্যমেই শুরু হলো কোক স্টুডিও বাংলার কনসার্ট। এর আগে ফিফা ট্রফি দেখানো হয় দর্শকদের।  

পূর্ব পরিকল্পনা অনুযায়ী বৃহস্পতিবার বেলা ১টা ৩০ মিনিট কনসার্টের গেট খোলার কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে আয়োজনটি দেরি করে শুরু করার কথা জানান আয়োজক সংশ্লিষ্ট প্রতিষ্ঠান গ্রে ঢাকার ব্যবস্থাপনা পরিচালক গাউসুল আলম শাওন।

এক পর্যায়ে ঘোষণা আসে আয়োজনটি স্থগিত করার। কিন্তু আবহাওয়া কিছুটা অনুকূলে আসায় স্থগিত সিদ্ধান্ত থেকে সরে আসেন আয়োজকরা। রাত ৯টা থেকে কনসার্ট শুরু করেন তারা।

কনসার্টে আরো গান পরিবেশন করবে জেমস, তাহসান, ব্যান্ড লালন, নেমেসিসসহ অনেকে।

কনসার্টের শুরুতেই শায়ান চৌধুরী অর্ণব ও সুনিধি নায়েক কোক স্টুডিও বাংলার সদস্যদের নিয়ে মঞ্চে ওঠেন। এরপর তারা শুরুতেই  'একলা চলরে' গান পরিবেশন করেন। এর মাধ্যমেই শুরু হলো কোক স্টুডিও বাংলার কনসার্ট। এরপরই মঞ্চে আসেন পান্থ কানাই ও অনিমেষ। তারা কোক স্টুডিওর জনপ্রিয় 'নাচেক নাচেক' গানটি পরিবেশন করেন। তাদের ১৫ মিনিটের পরিবেশনায় আর্মি স্টেডিয়ামে উপস্থিত দর্শকদেরর মাঝে উন্মাদনার রেশ যেন বহুগুনে বেড়ে যায়।  

এর মধ্যেই গান নিয়ে দর্শক মাতাতে আসেন ঋতু রাজ ও নন্দিতা। তারা গেয়ে শোনান ' বাগিচায় বুলবুলি'।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, জুন ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।