ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

পাল্টে গেল সিদ্ধান্ত, কোক স্টুডিওর কনসার্ট শুরু রাত ৮টায়

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, জুন ৯, ২০২২
পাল্টে গেল সিদ্ধান্ত, কোক স্টুডিওর কনসার্ট শুরু রাত ৮টায়

বাংলাদেশ ফুটবল ফেডারেশন থেকে বৃহস্পতিবার (৯ জুন) বিকেল ৫টায় জানানো হয়, আর্মি স্টেডিয়ামে কোক স্টুডিও বাংলার কনসার্টটি স্থগিত করা হয়েছে। পরবর্তী সিদ্ধান্ত ও সূচি চূড়ান্ত হলে জানানো হবে।

 এক ঘণ্টার ব্যবধানে পাল্টে গেছে সেই সিদ্ধান্ত। আলোচিত এই কনসার্টটি হচ্ছে আজই (০৯ জুন)। তবে শুরু হবে রাত ৮টায়।  

এদিন সন্ধ্যা সোয়া ৬টার দিকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ সংবাদমাধ্যমকে বলেন, ‘আবহাওয়া অনুকূলে থাকায় কনসার্ট আজ রাত ৮টায় করার নতুন সিদ্ধান্ত নিয়েছে আয়োজকরা। আয়োজকরা চাইছেন, বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে থাকতেই এই কনসার্ট আয়োজন করতে। সে জন্যই কনসার্ট স্থগিত করেও নতুন সিদ্ধান্ত নেওয়া হলো। ’

এদিন (৯ জুন) দুপুর ১টা ৩০ মিনিটে কনসার্ট মাঠের দরজা দর্শকদের জন্য খোলার কথা থাকলেও বিকাল ৪টা পর্যন্ত সেটি খুলতে পারেনি আয়োজকরা। তখনও ঝরছিল বৃষ্টি।

আয়োজকদের পক্ষ থেকে এদিন দুপুরে জানানো হয়, প্রতিকূল আবহাওয়ার কারণে কনসার্ট শুরু হতে কিছুটা দেরি হচ্ছে। ভেন্যুর ফটক খোলা হবে বিকাল ৫টায়। আর কনসার্ট শুরু হবে ৭টা থেকে। এরপর বিকাল ৫টায় জানানো হয়, কনসার্ট স্থগিত।

এই কনসার্টে গান করার কথা রয়েছে জেমস, মমতাজ, মিজান, অর্ণব, পান্থ কানাই, অনিমেষ প্রমুখ শিল্পীর। ব্যান্ডের মধ্যে থাকছে ওয়ারফেজ, নেমেসিস, লালন, ইন্ট্রোয়েট ও জালালি সেট।

কোকা-কোলা বাংলাদেশের আয়োজনে অনুষ্ঠিতব্য এই কনসার্টে গিয়ে ফিফা বিশ্বকাপের ট্রফিও দেখার সুযোগ পাবেন দর্শকরা।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, জুন ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।