ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

আবারো স্ত্রীর নামে কাঞ্চনের মামলা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, জুন ৮, ২০২২
আবারো স্ত্রীর নামে কাঞ্চনের মামলা ছেলের সঙ্গে কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়

আবারো স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের নামে মামলা করলেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেতা ও বিধানসভার তৃণমূলের সদস্য কাঞ্চন মল্লিক। ছেলের সঙ্গে দেখা করতে না দেওয়ায় আদালত অবমাননার অভিযোগ এনে এই মামলা করেন কাঞ্চন।

বর্তমানে স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আদালতে বিচ্ছেদের মামলা চলছে কাঞ্চনের। যার শুনানি হবে ২৮ জুন। এর আগেই নতুন আরো একটি মামলা দায়ের করলেন কাঞ্চন।

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজারকে এই অভিনেতা বলেন, ‘অনেক দিন ধরেই বিচ্ছেদের মামলা চলছে। ছেলেকে দেখতে পাচ্ছি না। তাই বাবা হিসেবে কর্তব্যপালনে আদালতের দ্বারস্থ হয়েছি। ’

এই প্রসঙ্গে পিঙ্কি বলেন, ‘ছেলেকে কাঞ্চনের সঙ্গে দেখা করতে দিচ্ছি না, বিষয়টা তেমন নয়। এর বেশি এই মুহূর্তে বলতেও পারব না, যা বলার দুপক্ষের উকিল বলবেন। ’

‘কৃষ্ণকলি’খ্যাত টেলিভিশন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কাঞ্চন। ২০২১ সালে এমনই খবর ঘুরপাক খায় টলিউডে। এরপর থেকেই কাঞ্চন ও পিঙ্কির মধ্যে মনমালিন্য শুরু হয়।  

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, জুন ০৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।