ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রকাশ পেল কেকের শেষ গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, জুন ৭, ২০২২
প্রকাশ পেল কেকের শেষ গান কৃষ্ণকুমার কুন্নাথ (কেকে)

সদ্য প্রয়াত বলিউডের জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকের রেকর্ড করা শেষ গান প্রকাশ পেয়েছে। সৃজিত মুখার্জি পরিচালিত ‘শেরদিল’ সিনেমার জন্য গানটি গেয়েছিলেন তিনি।

 

গুলজারের কথা ও শান্তনু মৈত্রের সুরে ‘ধুপ পানি বেহনে দে’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়ে গেছেন কেকে। সোমবার (০৬ জুন) এটি প্রকাশ পেয়েছে। ‘শেরদিল: দ্য পিলিভিট সাগা’ সিনেমায় অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, নীরজ কাবি, সায়নী গুপ্তসহ অনেকে। কেকের গাওয়া গানটির সঙ্গে পর্দায় দেখা গেছে পঙ্কজ ত্রিপাঠি ও নীরজ কাবিকে।

গত ৩১ মে কলকাতায় কনসার্টে গান গাইতে গাইতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন কেকে। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মাত্র ৫৩ বছর বয়সেই এই সুরের যাদুকরের জীবন প্রদীপ নিভে যায়। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তার মৃত্যুতে ভারতসহ পুরো বিশ্বের অনুরাগীদের মনে নেমে আসে শোকের ছায়া।

২ জুন মুম্বাইয়ের ভারসোভা মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয় কেকের। তার মৃত্যুর ঘটনা অস্বাভাবিক দাবি করে কেকের সঙ্গীরা মামলাও দায়ের করেন। এখনো মামলাটির তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, জুন ০৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।