ঢাকা, সোমবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

শুটিং শেষে স্ট্রোক, হাসপাতালে ভর্তি দোলন রায়

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, জুন ৪, ২০২২
শুটিং শেষে স্ট্রোক, হাসপাতালে ভর্তি দোলন রায় দোলন রায়।

ধারাবাহিকের শুটিং শেষে ফেরার পথে অসুস্থ হয়ে পড়েন ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী দোলন রায়। এরপরেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (০৩ জুন) সামাজিকমাধ্যম ফেসবুকে নিজেই অসুস্থতার কথা জানান দোলন। হাসপাতালের বেডে শুয়ে থাকা অবস্থায় তোলা ছবি পোস্ট করেন অভিনেত্রী। এর ক্যাপশনে তিনি জানান, শুটিং থেকে ফিরে হিট স্ট্রোকে আক্রান্ত হন তিনি। পরিস্থিতি এতোটাই খারাপ হয়ে যায় নার্সিংহোমে ভর্তি হতে তাকে।  

নব্বইয়ের দশকে ভারতীয় বাংলা সিনেমায় অভিনয় শুরু করেছিলেন দোলন। অভিনয়ের মাধ্যমেই দর্শকদের মন জয় করে নেন এই অভিনেত্রী। সিনেমার পাশাপাশি সিরিয়ালেও চুটিয়ে অভিনয় করেছেন। সম্প্রতি ‘টুম্পা অটোওয়ালি’র টিমের সঙ্গে যুক্ত হন তিনি। এই ধারাবাহিকের শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন দোলন।  

দোলন রায়ের পোস্ট দেখার পর থেকেই উদ্বিগ্ন তার ভক্তরা। অনেকেই কমেন্ট বক্সে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন। তবে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, আপাতত দোলন রায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, জুন ০৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।