ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রূপঙ্করের অভিনয় করা নিয়েই প্রশ্ন তুললেন স্বস্তিকা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, জুন ২, ২০২২
রূপঙ্করের অভিনয় করা নিয়েই প্রশ্ন তুললেন স্বস্তিকা রূপঙ্কর বাগচী ও স্বস্তিকা মুখোপাধ্যায়

বলিউডের গায়ক কৃষ্ণকুমার কুন্নাথকে (কেকে) নিয়ে সমালোচনামূলক কথা বলায় কলকাতার গায়ক রূপঙ্কর বাগচীর কড়া সমালোচনা করছেন অনেক তারকাই৷ সদ্য প্রয়াত গায়ককে নিয়ে কথা বলায় ভক্ত-অনুরাগী থেকে শুরু করে সহকর্মীদেরও রোষানলে পড়েছেন রূপঙ্কর।

সে তালিকায় যোগ দিয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও।

বুধবার (০১ মে) প্রথম তিনি কেকের আকস্মিক মৃত্যু নিয়ে  মুখ খোলেন। তিনি জানান, প্রতিবাদ এখনও ফেসবুকে আটকে থাকলে শিল্পের নামে গুণ্ডামি চলতেই থাকবে! এরপরেই তিনি সরব রূপঙ্করের বিরুদ্ধে।

রূপঙ্করকে প্রশ্ন করে বলেন, আপনি তো খুব ভালো গান, ওটাই আপনার পেশা। তাহলে কেন অভিনয়ের খাতায় নাম লেখালেন?

অভিনেত্রীর অভিযোগ, রূপঙ্কর না এলে কোনো ভালো অভিনেতা সুযোগ পেতেন। নিজেকে প্রমাণ করতে পারতেন। রূপঙ্করও তো একাধিক পেশায় নাম লিখিয়ে অন্যের পেটে লাথি মারছেন!

স্বস্তিকার পাল্টা প্রশ্ন, অভিনেতারা মঞ্চে গান গেয়ে দর্শকদের বিনোদনের চেষ্টা করলে দোষ! অন্য পেশার মানুষ পর্দায় মুখ দেখালে কোনো সমস্যা নেই? তিনি মেনে নিয়েছেন, সব অভিনেতা-অভিনেত্রীই গাইতে বা নাচতে পারেন না। কিন্তু তারা তো মঞ্চে ম্যাজিক দেখাতে পারেন না। তাই বিনোদন হিসেবে এগুলোই বেছে নেন। কিন্তু একজন চিকিৎসক, অধ্যাপক, চাকুরিজীবী বা অন্য পেশার মানুষ নিজস্ব কাজ থাকা সত্ত্বেও কত সহজে অভিনয়ে আসেন। একজন অভিনেতা কিন্তু চাইলেও অভিনয়ের বাইরে আর কিছুই করতে পারেন না। বিষয়টি কেউ বিবেচনা করেন না।

এর পরেই তিনি আঙুল তোলেন রূপঙ্করের দিকে। তার বক্তব্য, যিনি গানে পারদর্শী কেন তিনি নিজের পেশাতেই সন্তুষ্ট থাকবেন না! রূপঙ্করের গান শোনার জন্য টিকিট বিক্রি হতে পারে। কিন্তু তার অভিনয় দেখার জন্য কি কেউ চ্যানেল সাবস্ক্রাইব করবেন? 

রূপঙ্করের গান শোনা প্রসঙ্গে কটাক্ষ করতেও ছাড়েননি স্বস্তিকা। তিনি যোগ করেন, এই ঘটনার পর থেকে কী করব জানি না। আমাদের তো সবার স্বল্পমেয়াদী স্মৃতিশক্তি! দু’দিন চেঁচাই। তার পর সবাই সব ভুলে যাই।

অভিনেত্রীর দাবি, এত দিন ওর (রূপঙ্কর) খারাপ অভিনয় নিয়ে কেউ তো ‘খিল্লি’ করেননি! এবার থেকে স্বস্তিকা নাকি এই কাজটি করবেন।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, জুন ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।