ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছাতার আড়ালে মুখ লুকালেন শাহরুখ খান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, জুন ২, ২০২২
ছাতার আড়ালে মুখ লুকালেন শাহরুখ খান!

আসন্ন ছবির ডাবিংয়ের কাজ শেষ করে স্টুডিও থেকে বেরিয়ে গাড়িতে ওঠার আগে ছাতার আড়ালে মুখ লুকালেন বলিউড সুপারস্টার শাহরুখ খান! মূলত পাপারাজ্জিরা যাতে ছবি তুলতে না পারে সে কারণেই এমন কাণ্ড ঘটালেন তিনি।

কয়েক মাস ধরেই নাকি গণমাধ্যমকে এড়িয়ে চলছেন শাহরুখ খান।

কখনও গাড়ির কাচে কালো আবরণ দিয়ে, আবার কখনও পিছনের গেট দিয়ে পার্টিতে প্রবেশ করে! তবে এবার তিনি ছাতা দিয়ে মুখ লুকিয়ে সবাইকে অবাক করে দিয়েছেন।  

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, শাহরুখ খান ডাবিং স্টুডিও থেকে বাইরে বেরিয়ে আসার সময় হাতে ছাতা নিয়ে পাপারাজ্জিদের কাছ থেকে মুখ লুকিয়ে দ্রুত গাড়িতে উঠে যান। ক্যামেরায় যাতে তার ছবি না আসে, সেভাবেই ছাতা তাক করে পালাতে দেখা যায় তাকে। কিন্তু এভাবে কেনো নিজেকে বারবার লুকাচ্ছেন অভিনেতা, সে কারণ অজানা!

শাহরুখের পরবর্তী সিনেমা ‘পাঠান’ ও ‘ডানকি’। প্রথমে মুক্তি পাবে পাঠান। এতে বলিউড ‘বাদশাহ’র বিপরীতে রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং অভিনেতা জন আব্রাহাম। এছাড়া রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’তে অভিনেত্রী তাপসী পান্নুর সঙ্গে জুটি বেঁধেছেন এই অভিনেতা। দুইটি সিনেমা নিয়েই শাহরুখভক্তদের আগ্রহ প্রবল।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, জুন ০২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।