ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নারীদের থেকেই বেশি নোংরা মন্তব্য শুনি: স্বস্তিকা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, মে ৩১, ২০২২
নারীদের থেকেই বেশি নোংরা মন্তব্য শুনি: স্বস্তিকা স্বস্তিকা মুখোপাধ‍্যায়

কলকাতার সাহসী অভিনেত্রী হিসেবে পরিচিত স্বস্তিকা মুখোপাধ‍্যায়। ‘ঠোঁটকাটা’ স্বভাবের এই নায়িকা স্পষ্ট কথা বলতেই ভালোবাসেন।

সম্প্রতি কলকাতার একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে স্বস্তিকা বলেন, সোজা কথা বলতে ভালোবাসি। কিন্তু সেটা নিয়েই জন্ম হয় বিতর্কের। আমি যা করি তাই নিয়েই যেনো নেটপাড়ায় আলোচনা সভা বসে।

‘মাস্তান’ সিনেমার এই নায়িকা বলেন, মানুষ সাজগোজ করলেও কটাক্ষ করেন, আবার মেকআপ ছাড়া ছবি শেয়ার করলেও ওঠে বিদ্রুপের ঢেউ।

কিছুদিন আগে মাদার্স ডে’তে সগর্বে স্ট্রেচ মার্কস দেখানোর কথা বলে পোস্ট করেছিলেন তিনি। কিন্তু তাতেও সামাজিকমাধ্যমে ট্রল হয়। বয়স হচ্ছে, শরীর ভারী হয়ে যাচ্ছে, এমন সব কুরুচিকর মন্তব‍্যও ভেসে আসে তার ওই পোস্টে।  

স্বস্তিকার দাবি, এই ধরনের কটুক্তিগুলো নাকি নারীদের থেকেই বেশি শুনতে হয় তাকে। নারীরাই নাকি সবচেয়ে বেশি নোংরা মন্তব্য করেন।  

তবে এসব সমালোচনায় কান দেন না স্বস্তিকা। তার কথায়, নিজের শরীরের দাগ, স্ট্রেচমার্কস নিয়ে তার নিজের কোনো আপত্তি নেই। তাহলে অন‍্যদের এত মাথাব‍্যথার কারণ কী? তাই এসব নেতিবাচকতা থেকে নিজেকে দূরে রাখেন স্বস্তিকা। নিজেকে ভালো রাখার জন‍্য যা যা করার সবই তিনি করেন।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, মে ৩১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।