ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অপর্ণা সেনের নামে জমি দখলের অভিযোগ!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, মে ৩১, ২০২২
অপর্ণা সেনের নামে জমি দখলের অভিযোগ! অপর্ণা সেন

ভারতের বর্ষীয়ান অভিনেত্রী, পরিচালক অপর্ণা সেনের নামে জমি দখলের অভিযোগ উঠেছে। তার নামে জমি দখলের অভিযোগ এনেছেন পশ্চিমবঙ্গের বোলপুরের সুরুল এলাকার বাসিন্দা অসিত বরণ ও দেবদুলাল সরকার।

তাদের অভিযোগ, বোলপুরে সুরুল এলাকায় অপর্ণা সেনের একটি বাড়ি রয়েছে এবং সেই বাড়ির কিছুটা অংশ নাকি দখল করা জমির ওপর। এই মর্মে বোলপুর ভূমি ও ভূমি সংস্কার দফতরে কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন অভিনেত্রীর দুই প্রতিবেশী।

অসিতবরণ ও দেবদুলালের অভিযোগ, তাদের দু’শতক জমি দখল করে বাড়ি নির্মাণ করেছেন অপর্ণা সেন। ভূমি ও ভূমি রাজস্ব দফতর পক্ষে সম্প্রতি একটি নোটিশ পান তারা, সেই থেকেই জানা যায় ওই জমি নিজের নামে মিউটেশন করানোর চেষ্টা করছেন অপর্ণা সেন।  এর পরেই জমির আইনি কাগজপত্র নিয়ে ভূমি ও ভূমি সংস্কার দফতরের দ্বারস্থ হন অপর্ণার দুই প্রতিবেশী।  

সোমবার (৩০ মে) এই মামলার শুনানি হয় বোলপুরের ভূমি রাজস্ব দফতরে, হাজির ছিলেন অপর্ণার প্রতিনিধিরা। তবে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে চাননি তারা।  

ভূমি রাজস্ব দফতরের কর্মকর্তা সঞ্জয় রায় বলেন, ‘আমাদের কাছে জমি রেকর্ডের জন্য আবেদন করেছিলেন অপর্ণা সেন। তার পরেই মালিকদের নোটিশ পাঠানো হয়। আমরা সব অভিযোগ খতিয়ে দেখছি। তার পরেই সিদ্ধান্ত হবে, অপর্ণা সেন ওই জমি আদৌ রেকর্ড করতে পারবেন কি না। ’

যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন অপর্ণা সেন। তিনি জানান, তার বাবা চিদানন্দ দাশগুপ্ত দীর্ঘ ৪০ বছর ঐ বাড়িতে বসবাস করছেন। তাই এই বিষয়ে তিনি আর কিছু বলতে চান না।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, মে ৩১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।