ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

বিনোদন

নায়ক নয়, অভিনেতা হয়ে আসছি: ইমন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, মে ২৮, ২০২২
নায়ক নয়, অভিনেতা হয়ে আসছি: ইমন কথা বলছেন ইমন

ঢাকা: অঞ্জন আইচ পরিচালিত ‘আগামীকাল’ সিনেমা নিয়ে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন। এতে তার বিপরীতে রয়েছেন জাকিয়া বারী মম।

সিনেমাটি দিয়ে এই জুটি ১৫ বছর পর পর্দায় ফিরছে।

‘আগামীকাল’ মুক্তি পাচ্ছে ৩ জুন। সিনেমাটির মুক্তি উপলক্ষে শনিবার (২৮ মে) রাজধানীর পান্থপথের একটি রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন পরিচালক অঞ্জন আইচ, অভিনেতা মামনুন ইমন, অভিনেত্রী সূচনা আজাদ, অভিনেতা তারেক স্বপন, গায়িকা সোমনুর মনির কোনাল, নির্মাতা সানী সানোয়ারসহ অনেকে।

অনুষ্ঠানে ইমন বলেন, ‘আগামীকাল’ পরিবার নিয়ে দেখার মতো একটি সিনেমা। এই সিনেমায় আমি চিত্রনায়ক ইমন নয়, অভিনেতা ইমন হিসেবে হাজির হচ্ছি। গল্পের চরিত্রের হয়েই অভিনয় করেছি। আশা করি সবার সিনেমাটি ভালো লাগবে।

অঞ্জন আইচ বলেন, ‘আগামীকাল’ একটি সাইকোলজিক্যাল থ্রিলার সিনেমা। এটার পরতে পরতে উৎকণ্ঠা, উত্তেজনা রয়েছে। এতে ইমন, মম, সূচনা ও শতাব্দীসহ সবাই দারুণ অভিনয় করেছেন। সব মিলিয়ে একটি ভালো সিনেমা হতে যাচ্ছে। আমার বিশ্বাস দর্শক সিনেমাটি ৫ মিনিট দেখলেই শেষ না করে আর উঠতে পারবেন না।
 
শনিবার ছিল নায়ক ইমনের জন্মদিন। এই অনুষ্ঠানে শেষে কেক কেটে তার জন্মদিন উদযাপন করে ‘আগামীকাল’ সিনেমার টিম।

ইমন-মম ছাড়াও সিনেমার অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন টুটুল চৌধুরী, শতাব্দী ওয়াদুদ, সূচনা আজাদ, ফারুক আহমেদ, আশিস খন্দকার, সাবেরী আলম, তারেক স্বপন প্রমুখ।  সিনেমাটি পরিবেশনা করছে দ্য অভি কথাচিত্র ও ডিজিটাল পার্টনার টাইগার মিডিয়া।

বাংলাদেশ সময়: ২২৫৬ ঘণ্টা, মে ২৮, ২০২২
জেআইএম/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa