ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

বিনোদন

অভিনেত্রীদের মৃত্যু রীতিমতো দুঃখজনক: নুসরাত 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, মে ২৮, ২০২২
অভিনেত্রীদের মৃত্যু রীতিমতো দুঃখজনক: নুসরাত 

গেল দুই সপ্তাহে কলকাতায় তিন অভিনেত্রীর অস্বাভাবিক মত্যু ঘিরে ছড়িয়েছে চাঞ্চল্য। পল্লবী দে, বিদিশা দে মজুমদার, মঞ্জুষা নিয়োগী মৃত্যুকে আত্মহত্যা বলে মনে করছে পুলিশ।

তবে অভিনেত্রী-সংসদ সদস্য নুসরাত জাহানের দাবি, দ্রুত শিখরে পৌঁছনোর ইচ্ছা, উচ্চাকাঙ্ক্ষা তাদের ডেকে নিচ্ছে মানসিক অসুখে। চাহিদা না মিটলেই মানসিক যন্ত্রণা। সেখান থেকে হয়তো চরম সিদ্ধান্ত নিচ্ছেন উঠতি মডেল-অভিনেত্রীরা।

শুক্রবার (২৭ মে) নিজের নির্বাচনী এলাকা বসিরহাটের এক নম্বর ব্লকের সোলাদানা বাজারে রক্তদান শিবির অনুষ্ঠানে যোগ দেন নুসরাত। সেখানেই তিনি এমন মন্তব্য করেন।  

নুসরাত বলেন, ‘অভিনেত্রীদের মৃত্যু রীতিমতো দুঃখজনক। এই রকম কাজ যেন কেউ না করেন, এই প্রার্থনা করি। ’ 

‘আসুর’ সিনেমার এই নায়িকা বলেন, ‘সম্প্রতি একটি প্রবণতা দেখা দিচ্ছে। নতুন প্রজন্মের অভিনেত্রীদের উচ্চাকাঙ্ক্ষা, বিলাসিতা, শিখরে পৌঁছতে গিয়ে তা না পেয়ে মানসিক যন্ত্রণা। তারপর সেখান থেকে মুক্তি পেতে আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন অনেকে। এটা খুবই দুঃখের। আর কেউ যেন এমনটা না করেন। ’

বুধবার (২৫ মে) ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় অভিনেত্রী বিদিশা দের দেহ। বিদিশার মৃত্যুর পর শুক্রবার (২৭ মে) সকালে কলকাতার পাটুলির বাড়ি থেকে উদ্ধার হয় অভিনেত্রী মঞ্জুষার মরদেহ। এর আগে ১৫ মে দক্ষিণ কলকাতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় টেলিভিশন অভিনেত্রী পল্লবী দের মরদেহ।  

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, মে ২৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa