ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

বিনোদন

কারিনা-মালাইকাদের ‘বুড়ি’ বলায় রেগে জবাব অমৃতার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, মে ২৮, ২০২২
কারিনা-মালাইকাদের ‘বুড়ি’ বলায় রেগে জবাব অমৃতার অমৃতা আরোরা, কারিনা কাপুর এবং মালাইকা আরোরা

বলিউডের নির্মাতা করণ জোহরের পার্টিতে রেড কার্পেটে তাক লাগিয়েছেন বলিউডের তারকারা। কারিনা কাপুর, মালাইকা আরোরা এবং অমৃতা আরোরাও বিখ্যাত সব ডিজাইনারদের পোশাক পরে হাজির হয়েছিলেন।

এবার তাদের পোশাক নিয়ে হাসি, ঠাট্টা শুরু হয়েছে!

করণের পার্টিতে এই তিনজনের পোশাকই ছিল নজর কাড়ার মতো। কারিনা হাজির হয়েছিলেন হালকা মেকআপে। অন্যদিকে মালাইকা এবং অমৃতা দুই বোনের সাজ নিয়েই যতো গোলমাল। তিন প্রিয় বন্ধুর ছবি দেখে দর্শকদের মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়।  

নেটিজেনদের কেউ বলছেন অনেক তো হল, আর কতদিন। আবার কেউ সোজাসুজি বলেছেন, ‘বুড়ি’! এ ঘটনা নজর এড়ায়নি কারিনা, মালাইকা ও অমৃতার। রেগে এর মোক্ষম জবাব দিয়েছেন অমৃতা। সেটি আবার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন কারিনা।  

অমৃতা লেখেন, ‘অনেকক্ষণ ধরে দেখছি একজন বুড়ি বলছে। আপনি কি মনে করেন, বুড়ি শব্দটা আমাদের খারাপ লাগছে? আমার কাছে এটা শুধু একটা শব্দ। এর মানে যদি বয়স বেড়ে যাওয়া হয়, তবে হ্যাঁ! আমাদের বয়স বাড়ছে, পরিধি আরো বাড়ছে। কিন্তু আপনি কে? না কেউ চেনে, না কেউ জানে- কেউ খোঁজ রাখেন আপনাদের?’

এই মন্তব্যের পরেও, দর্শকদের একদল বেশ চটেছেন। তাদের বক্তব্য, সাধারণ মানুষ না থাকলে বোধহয় স্টার হওয়া যায় না।

এখানেই থেমে যাননি অমৃতা। তার ওজন বেড়ে যাচ্ছে, বডি শেমিংয়ের বিরুদ্ধে আওয়াজ তুলেছেন অনেকে। এ নিয়ে অভিনেত্রী লেখেন, ‘আমার ওজন আমি বুঝব! তোমরা কবে থেকে এত চিন্তিত?’

সামাজিকমাধ্যমে ট্রোলিং নিয়ে অমৃতার এভাবে রুখে দাঁড়ানোর প্রশংসা করেছেন মালাইকা আর কারিনা। মালাইকা লেখেন, ‘তুমি দারুণ বলেছ বোন… তুমি যেমন তাতেই তুমি সুন্দর। আর আপনাদেরও বলি কাউকে ওজন নিয়ে কটাক্ষ করা মোটেও কুল নয়। ’ করিনা লিখেছেন, ‘মাই লাভলি আম্মু’।

এদিকে মালাইকা, কারিনা ও অমৃতার কাছের অনেকেই এ ঘটনার নিন্দা করেছেন। তাদের কেউ কেউ প্রশ্ন তুলেছেন, বয়স বাড়ার সঙ্গে পোশাকের সম্পর্ক কোথায়?

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, মে ২৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa