ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মিথিলার সঙ্গে সম্পর্ক নিয়ে নতুন তথ্য দিলেন জন কবির

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, মে ২৭, ২০২২
মিথিলার সঙ্গে সম্পর্ক নিয়ে নতুন তথ্য দিলেন জন কবির জন কবির, রাফিয়াত রশিদ মিথিলা

গায়ক-অভিনেতা তাহসান খানের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শোনা গছে। মিথিলার প্রেমিক হিসেবে সে সময় আলোচনায় আসে গায়ক-অভিনেতা জন কবিরের নামও।

জন-মিথিলা প্রেমের গুঞ্জন নিয়ে অনেক মুখরোচক চর্চা হতে দেখা গেছে সামাজিকমাধ্যমে। এমন গুঞ্জনও শোনা গেছে, তাহসানের সঙ্গে মিথিলার সংসার ভাঙার নেপথ্যে নাকি জন! যদিও পরে এসব গুঞ্জনের কোনো সত্যতা পাওয়া যায়নি।

মিথিলা ও জনের মধ্যে ভালো বোঝাপড়াও আছে। সবসময়ই তারা বলেছেন তারা একে অপরের ভালো বন্ধু। একাধিকবার নিজেদের সুসম্পর্কের বিষয়টি স্পষ্ট করেছেন তারা।  কিন্তু তাতেও গুঞ্জন থামেনি।

এবার ব্রিটিশ গণমাধ্যম বিবিসির মুখোমুখি হয়ে বিষয়টি আরও স্পষ্ট করলেন জন কবির।  

তিনি বলেন, ‘মিথিলা আমার কি রকম বন্ধু, সেটি আমার আব্বু (এখন বেঁচে নেই), আম্মু সবই জানে। সম্পর্কের গুঞ্জনের ব্যাপারটা শুনে আমার আম্মু সবচেয়ে অবাক হয়েছিলেন। তিনি বলতেন, মানুষের কি মাথা খারাপ হয়ে গেছে! তখন আমি আম্মুকে বুঝিয়ে বলতাম- মানুষ তো আমাদের পারসোনালি চেনে না। তাই এ রকম গল্প ছড়ায়। আসলে মানুষ গল্প বানাতে খুব পছন্দ করে। ’

এমন সব গুঞ্জনকে পাত্তা দেন না জন। মিথিলার সঙ্গে তার বন্ধুত্ব তাহসানের মাধ্যমেই, উল্লেখ করে জন বলেন, ‘মিথিলার সঙ্গে বন্ধুত্বটা কিন্তু তাহসানের মাধ্যমেই। যারা মিথিলার সঙ্গে আমার সম্পর্কের কথা ভাবেন, তারা হয়তো এটা ভেবেই মজা পান। কিন্তু সেটিকে আমাদের ওপর চাপিয়ে দেওয়াটা সমস্যা। আমি তো জানি, আমার জীবনটা আমি যাপন করছি, মিথিলা তার জীবন। আপনাদের কথায় তো আমাদের জীবন পরিবর্তন হয়ে যাচ্ছে না। ’

জন আরো বলেন, ‘আপনারা যদি এসব গুঞ্জন ছড়িয়ে মজা পান, সেটা আপনাদের জন্য ভালো। কিন্তু আমাদের এতে কিছুই আসে-যায় না। কারণ আমি, মিথিলা তাহসান ভালো করেই জানি, আমরা কেমন। ’

এদিকে, তাহসান ও মিথিলার দীর্ঘ ১১ বছরের সংসার ২০১৭ সালে বিচ্ছেদ হয়। এরপর ২০১৯ সালে ভারতের নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন মিথিলা। অন্যদিকে তাহসান এখনও সিঙ্গেল রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, মে ২৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।