ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

বিনোদন

ইরানি সিনেমা ‘হাইলাইট’ আসছে বাংলায় 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, মে ২৫, ২০২২
ইরানি সিনেমা ‘হাইলাইট’ আসছে বাংলায় 

একটি দুর্ঘটনায় আহত হওয়া দুই ব্যক্তির গল্প নিয়ে নির্মিত হয়েছে ইরানি সিনেমা ‘হাইলাইট’। প্রথমবারের মতো এটি মুক্তি পেতে যাচ্ছে বাংলায়।

সিনেমাটি পরিচালনা করেছেন আসগার নাইমী। ৮০ মিনিটের ‘হাইলাইট’-এ অভিনয় করেছেন পেজমেন বাজেঘী, আজেদেহ জারেই, স্যাম ঘারিবিয়ানসহ আরও অনেকে।

সিনেমাটির গল্পে দেখা যাবে, একটি দুর্ঘটনায় আহত হয় নাসরিন ও কৌরশ নামে দুইজন। আর এরপরই জানা যায় তাদের এই সফরের ব্যাপারে কেউ কিছুই জানত না, এমনকি তাদের স্বামী-স্ত্রীরাও না। আর এরপর থেকেই ডানা বাঁধতে থাকে নানা রহস্যের। ঘটনার প্রেক্ষিতে জন্য ঘটনা ঘটতে থাকে। সবার মনে নানা রকম প্রশ্নও উঠতে থাকে।  

‘হাইলাইট’ ফ্যামিলি-ড্রামা ঘরানার ছবি। অ্যাকশন, ড্রামা, ইমোশন সব আছে এই এক সিনেমায়।  

বৃহস্পতিবার (২৬ মে) রাত ৮টায় বাংলা ভাষায় এটি ‘হাইলাইট’ মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে। এটি ২০১৮ সালে মুক্তি পর বেশ আলোচনায় এসেছিল। একই প্ল্যাটফর্মে ‘হাইলাইট’ ছাড়াও বাংলায় ডাব করা ‘পিগ জেনে’, ‘জিরো ফ্লোর’, ‘মিরাকেল ইন সেল নং ৭’-এর মতো ইরানি, টার্কিশসহ ভিনদেশী ভাষার দুর্দান্ত সব সিনেমাও দেখা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, মে ২৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa