ঢাকা, শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

বিনোদন

করণ জোহরের নামে চুরির অভিযোগ!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, মে ২৪, ২০২২
করণ জোহরের নামে চুরির অভিযোগ! করণ জোহর

বলিউডের জনপ্রিয় প্রযোজক-পরিচালক করণ জোহরের নামে চিত্রনাট্য ও গান চুরির অভিযোগ উঠেছে। সম্প্রতি তার প্রযোজনা প্রতিষ্ঠান সংস্থা ধর্ম প্রডাকশন্স থেকে নির্মিত ‘যুগ যুগ জিও’ সিনেমার ট্রেলার প্রকাশ হয়।

এরপরেই প্রযোজক বিশাল সিংহ সিনেমাটির বিরুদ্ধে চিত্রনাট্য চুরির অভিযোগ তুললেন।

বিশালের দাবি, ২০২০ সালে তার প্রযোজনা প্রতিষ্ঠানের নথিভুক্ত করা ‘বানি রানি’ সিনেমার মূল ভাবনা চুরি করে নির্মাণ করা হয়েছে ‘যুগ যুগ জিও’। ২০২০ সালেই সিনেমাটির সহ-প্রযোজক হওয়ার প্রস্তাব দেন বিশাল, রাজিও হয়েছিলেন করণ জোহর। পরে তাকে না জানিয়েই ‘যুগ যুগ জিও’ সিনেমার শুটিং করা হয়। এ সংক্রান্ত যাবতীয় কাগজপত্র টুইটারে শেয়ারও করেন বিশাল।

আরেকটি টুইটে ২০২০ সালে করণের ধর্ম প্রডাকশনে পাঠানো মেইলের স্ক্রিনশট প্রকাশ করে বিশাল। সেখানে এই প্রযোজক লেখেন, ‘এবার মামলা করব। ’

এদিকে ‘যুগ যুগ জিও’ সিনেমার গান নিয়েও উঠেছে চুরির অভিযোগ। এই অভিযোগ করেছেন পাকিস্তানের গায়ক ও রাজনীতিবিদ আবরার উল হক।  

তার দাবি, ট্রেলারে ব্যবহৃত গানটির সুর তার ‘নাচ পাঞ্জাবন’ গান থেকে নেওয়া হয়েছে। শুধু এটিই নয়, আগে আরো পাঁচবার তার গান চুরি করেছে বলিউড। করণ জোহরকে হুমকি দিয়ে পাকিস্তানি এই গায়ক জানান, এবার বাধ্য হয়ে আইনি লড়াইয়ে নামছেন তিনি।

অনেকেই ‘যুগ যুগ জিও’র ট্রেলার দেখেছেন এবং আবরার উল হকের ‘নাচ পাঞ্জাবন’ গানটি শুনেছেন। তাদের প্রায় সবাই বলেছেন, এই দুটি গানের মধ্যে মিল স্পষ্ট।

রাজ মেহতা পরিচালিত ‘যুগ যুগ জিও’তে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি। এছাড়াও সিনেমাটিতে আরো দেখা যাবে অনিল কাপুর ও নীতু কাপুরকে। আসছে ২৪ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, মে ২৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa