ঢাকা, সোমবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

বিনোদন

নতুন গাড়ি কিনে স্বপ্ন পূরণ হিরো আলমের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, মে ২৩, ২০২২
নতুন গাড়ি কিনে স্বপ্ন পূরণ হিরো আলমের নতুন গাড়ির নিয়ে হিরো আলাম

স্বপ্ন পূরণ করলেন সামাজিক মাধ্যম থেকে পরিচিতি পাওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম। নিজের ব্যবহারের জন্য একটি গাড়ি কিনে দীর্ঘদিনের স্বপ্ন পূরণ করেছেন তিনি।

সম্প্রতি ফিল্ডার ২০১৮ মডেলের নতুন একটি গাড়ি কিনেছেন আলোচিত-সমালোচিত এই ব্যক্তি। গাড়ি কেনার পর তিনি নিজের নামে ফ্ল্যাট কেনার স্বপ্নও পূরণ করতে চান বলে জানিয়েছেন।  

নতুন গাড়ি কিনে ফেসবুক লাইভে হিরো আলম বলেন, ‘আমার স্বপ্ন ছিল সৎ পথে একটা গাড়ি কিনব। আল্লাহ আজ আমার সেই স্বপ্নটা পূরণ করেছেন। এখন ঢাকা শহরে একটা ফ্ল্যাট কিনতে পারলেই আমার সব স্বপ্ন পূরণ হবে। ’

এর আগে হিরো আলম জানিয়েছিলেন, ফেসবুক ও ইউটিউব থেকে মাসে ৫০ থেকে ৩ লাখ টাকা পর্যন্ত আয় করেন তিনি।

হিরো আলম ২০১৬ সালে ক্যাবল সংযোগের ব্যবসা চলাকালে শখের বশে সংগীত-ভিডিও নির্মাণ শুরু করেন। সামাজিক যোগাযোগের মাধ্যম বিশেষ করে ফেসবুকে এ নিয়ে ট্রল ও মিম তৈরি শুরু হলে দ্রুতই তিনি পরিচিত হয়ে ওঠেন।  

বর্তমানে নিজের গাওয়া গান নিয়ে তাকে নিয়মিত হাজির হতে দেখা যায়। সম্প্রতি ‘আমি রূপ নগরের রাজা’ শিরোনামে তার একটি নতুন গান প্রকাশ পেয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, মে ২৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa