ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

বিনোদন

প্রেম ভাঙলো প্রভার? 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, মে ২২, ২০২২
প্রেম ভাঙলো প্রভার? 

চলতি বছরের শুরুতে গায়ক ইমরান মাহমুদুলের সঙ্গে ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার প্রেমের গুঞ্জন শোনা যায়। সেই গুঞ্জন নতুন মোড় নিয়েছে।

শোনা যাচ্ছে প্রভা-ইমরানের সম্পর্ক নাকি ভেঙে গেছে!

কয়োকমাস আগে সামাজিকমাধ্যমে ইমরানের সঙ্গে তোলা বেশ কিছু ছবি শেয়ার করেন প্রভা। মূলত ছবিগুলো থেকেই তাদের প্রেমের বিষয়টি আলোচনায় উঠে আসে। তবে সরাসরি কিছু বলেননি প্রভা বা ইমরানের কেউ।  

সম্প্রতি সামাজিকমাধ্যমে বিরহ-বিচ্ছেদের পোস্ট দিয়ে যাচ্ছেন প্রভা। তার সেসব স্ট্যাটাসে ভক্ত-অনুরাগীদের ধারণা সম্পর্কের বিচ্ছেদ হয়েছে প্রভার।

সাম্প্রতিক এক স্ট্যাটাসে প্রভা লেখেন, ‘সঠিক মানুষ তোমার অতীত নিয়ে প্রশ্ন না তুলেই ভালোবাসবে’।  

গত ২০ মে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লেখা শেয়ার করেছেন প্রভা। সেখানে লেখা রয়েছে, ‘কখনো খেয়াল করেছ, একটা বিচ্ছেদের পর, সৎ মানুষটি একাই থাকে এবং যন্ত্রণাগুলোর সঙ্গে লড়ে যায়। আর প্রতারক মানুষটি ততক্ষণে আরেকটি সম্পর্কে জড়িয়ে পড়ে। ’

২০১০ সালে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে বিয়ে করেন প্রভা। এরপরই তার সাবেক প্রেমিক রাজীবের সঙ্গে একটি স্ক্যান্ডাল ছড়িয়ে পড়ে। এর সূত্র ধরেই অপূর্বর সঙ্গে তার সংসার ভেঙে যায়। এরপর ২০১১ সালে মাহমুদ শান্ত নামের এক ব্যক্তিকে বিয়ে করেন প্রভা। সেই সংসার টিকে ছিল ২০১৪ সাল পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, মে ২২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa